ভাইরাল

সুপারহিট নায়িকা পায়েল কে নিয়ে নাচতে গিয়ে মঞ্চে পড়ে গেলেন বাম্পারহিট নায়ক অঙ্কুশ! প্রেমিকা ঐন্দ্রিলা গেলেন রেগে, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি জি বাংলার পর্দায় সম্প্রচারিত হয়েছে সেই অনুষ্ঠান যার জন্য অধীর আগ্রহে সারা বছর অপেক্ষা করে থাকেন বাংলা সিরিয়াল প্রেমীরা। প্রসঙ্গত জি বাংলা ‘সোনার সংসার অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের জনপ্রিয়তা কিন্তু চূড়ান্ত বাংলা ধারাবাহিক প্রেমীদের মধ্যে। এবার এই অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন জনপ্রিয় টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা। তবে তার সঞ্চালনা দেখে এবার মিশ্র প্রতিক্রিয়া দেখা গেল নেটিজেনদের মধ্যে।

প্রসঙ্গত এবার জি বাংলা ‘সোনার সংসার অ্যাওয়ার্ড’ এর মঞ্চে উপস্থিত হতে দেখা গিয়েছে মদন মিত্র, দেবশ্রী রায় থেকে শুরু করে টলিউডের একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বকে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছোটপর্দার নানা চেনামুখেরাও। তাদের সবার সঙ্গেই নানা রকম মজা করতে দেখা গিয়েছে অভিনেতা অঙ্কুশ হাজরাকে। তবে এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনদের একটি বড় অংশ জানালেন অঙ্কুশের সঞ্চালনা তাদের মোটেও ভালো লাগেনি।

বরং কিছু ক্ষেত্রে তাদের মনে হয়েছে অঙ্কুশ না থাকলেই বোধহয় অনুষ্ঠানের সঞ্চালনা আরো বেশি মসৃণ হত। প্রসঙ্গত এর আগে রিয়েলিটি শো পরিচালনার দায়িত্বে ছিলেন অভিনেতা অঙ্কুশ হাজরা। সে সময়ও নেটিজেনদের অনেকেই জানিয়েছিলেন সঞ্চালক হিসেবে অভিনেতা মোটেও ভালো নন।

বরং অনেক ক্ষেত্রেই অতিরিক্ত ‘ভাঁড়ামো’ করে ফেলেন তিনি। সোনার সংসার দেখার পরেও এদিন একই রকম প্রতিক্রিয়া দিয়েছেন দর্শকরা। তবে অভিনেতার অনুগামীরা কিন্তু জানিয়েছেন অঙ্কুশের সঞ্চালনা জি বাংলা ‘সোনার সংসার’ অনুষ্ঠানকে অন্য মাত্রায় নিয়ে যেতে সক্ষম হয়েছিল।

Back to top button