Story

৩৫ টি ছবি করেও বুম্বাদা কেন প্রেমের প্রস্তাব দিলোনা সুন্দরী রচনা ব্যানার্জী কে, সেই ভেবে আজও আফসোস করেন অভিনেত্রী রচনা

রচনা ব্যানার্জি নামটা আমাদের প্রত্যেকের কাছেই খুব পরিচিত। একসময় টলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম ছিলেন তিনি। তবে বর্তমানে বড় পর্দায় থেকে সরে এসেছেন। তাকে এখন জি বাংলার সবথেকে জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ানে সঞ্চালিকার ভূমিকায় দেখা যায়। দীর্ঘ কয়েক বছর ধরে তিনি এই জায়গায় রয়েছেন এবং নিজের অসাধারণ কাজের মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

রচনা ব্যানার্জি ছাড়া যেনো দিদি নাম্বার ওয়ান এর মঞ্চ একেবারেই অসম্পূর্ণ। বিভিন্ন জায়গা থেকে দিদিরা আসে এখানে নিজেদের জীবনের গল্প শোনাতে। রচনা ব্যানার্জীও চেষ্টা করে তাদেরকে সব সময় নিজের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য। সম্প্রতি রচনা ব্যানার্জির একটি পুরনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুন ভাইরাল হয়েছে বেশ কয়েকদিন ধরে। সেখানে রচনা ব্যানার্জি কে বলতে শোনা যায় যে টলিউডের জনপ্রিয় অভিনেতা বুম্বাদার সঙ্গে তিনি পঁয়ত্রিশটি ছবিতে অভিনয় করেছেন কিন্তু কখনো প্রসেনজিৎ তাকে দুটো প্রেমের কথা বলেনি। এই কথা বলে আফসোস করতে দেখা যায় অভিনেত্রীকে।

বছর কয়েক আগে জি বাংলার পর্দায় অপুর সংসার নামের একটি রিয়েলিটি শো হতো। সেখানে আমরা সঞ্চালকের ভূমিকায় দেখতে পেতাম অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় কে। কয়েক মাস চলার পর এইসব বন্ধ হয়ে যায়। প্রতিদিন এসে উপস্থিত থাকতেন একাধিক সেলিব্রিটিরা তাদের সঙ্গে বিভিন্ন প্রশ্ন উত্তরের পর্ব চলত সম্ভবত এটি হিন্দি কপিল শর্মা শো এর অনুকরণে তৈরি করা হয়েছিল। সম্প্রতি সেই শো এর রচনা ব্যানার্জি একটি পর্বে উপস্থিত হয়েছিলেন সেই ভিডিওটি বর্তমানে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে এবং সেই ভিডিওতে রচনা ব্যানার্জি কে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কে নিয়ে কথা বলতে শোনা যায়।

ভিডিওটিতে অভিনেত্রীকে বলতে শোনা যাচ্ছে যে একসঙ্গে পঁয়ত্রিশটি ছবি বুম্বাদার সঙ্গে করেছেন তিনি। কিন্তু তবুও কোনদিনও পাশে বসে দুটো প্রেমের কথা হাতে হাত ধরে বলেননি বুম্বাদা। যদিও এই কথাটি একেবারেই মজার ছলে বলেছেন রচনা। এছাড়া বিভিন্ন প্রশ্ন উত্তরের মাঝে রচনা ব্যানার্জি সম্পর্কে বিভিন্ন তথ্য উঠে আসে এই শো এর মাধ্যমে।

Back to top button