ভাইরাল

বয়স শুধু মাত্র সংখ্যা, দুর্দান্ত স্টেপ এর সঙ্গে তরুণ যুবকের সঙ্গে নেচে ভাইরাল হলেন ৮০ বছরের এক বৃদ্ধ, ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় কোন কিছু ভাইরাল হওয়া আশ্চর্য নয়। বর্তমানে সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্লাটফর্ম যেখানে মুহূর্তের মধ্যেই যেকোন ভিডিও ভাইরাল হয়ে পড়ে, নিমেষেই ছড়িয়ে পড়ে লক্ষ লক্ষ মানুষের কাছে। সালমান খানের জনপ্রিয় গান ‘ও হো জানে জানা’ তে অভিনেতার জনপ্রিয় নাচের কথা আশা করি আমাদের সকলেরই মাথায় আছে। এবারে সেই গানের সঙ্গেই স্টেপ মিলিয়ে নাচ করলেন এক বয়স্ক বৃদ্ধ। রীতিমতো ধুতি পাঞ্জাবি পরে সেই স্টেপ হুবহু করলেন সেই বৃদ্ধ এবং সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও পোস্ট হতে রাতারাতি ভাইরাল হয়ে পড়ে ঝড়ের গতিতে।

ভাইরাল ওই ভিডিওটিতে এক বৃদ্ধের সঙ্গে এক তরুণ যুবক কেউ নাচ করতে দেখা গিয়েছে। তালে তাল মিলিয়ে দুজনে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন। ইনস্টাগ্রামে এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে। এখন সকলেরই স্মার্টফোনে ঘোরাঘুরি করছে এখন এই ভিডিওটি। দর্শকেরা সকলেই ওই বৃদ্ধের দুর্দান্ত পারফরম্যান্স এর প্রশংসা করেছেন এবং এই বয়সে এসেও এত সুন্দর নাচ করার জন্য তাকে কুর্নিশ জানিয়েছেন। ভিডিওটিতে বৃদ্ধকে দেখে বেশ ভালই বয়স্ক মনে হচ্ছে। এই বয়সের বয়স্ক মানুষেরা সাধারণত বিছানায় পড়ে থাকেন নয়তো তাদের হাটা চলার ক্ষমতা হারিয়ে যায়। কিন্তু এই বয়সে এসেই এই বৃদ্ধ যে এত দুর্দান্ত পারফরম্যান্স করেছেন তাতে অবাক হয়েছেন সকলে।

ইনস্টাগ্রামের এই পেজটির নাম ‘i am tarun 8’ ইতিমধ্যে এই ভিডিওটি ১ লাখ ২৪ হাজার মানুষ পছন্দ করেছেন। এই বৃদ্ধ মানুষটি প্রমাণ করে দিয়েছেন মনের আনন্দের জন্য বয়স কোনো বাধা হয়ে দাঁড়ায় না যেকোনো বয়সেই নিজের মনকে ভালো রাখতে যেকোনো রকম কাজ করা যায়।

 

View this post on Instagram

 

A post shared by I AM TARUN ❤️ (@i_am_tarun8)

Back to top button