ভাইরাল

বাড়িতে মেকআপ আর্টিস্ট এনে সাজুগুজু করলেন রানু মন্ডল! রানু মন্ডলকে ভয়ানক সাজিয়ে ভিডিও বানালেন এক যুবক, দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়ার হাত ধরেই মানুষের মাঝে সাময়িক স্টার হয়েছিলেন রানু মন্ডল। স্টেশনে বসে গান গেয়ে ভিক্ষা করতেন তিনি। এক স্বহৃদয় ব্যক্তির দৌলতেই তিনি ভাইরাল হয়েছিলেন গোটা নেটদুনিয়ায়। এমনকি তার চর্চা চলেছিল বলিউডের একাধিক তারকাদের মধ্যেও। বলিউডের গায়ক-কম্পোজার হিমেশ রেশমিয়ার তৈরি করা একটি গানে তিনি প্লেব্যাকও করেছিলেন ঐ সময়ে। তবে পরবর্তীকালে নিজের দোষেই সব হারিয়েছেন তিনি। তার আত্মঅহংকার তাকে আবারো নামিয়ে এনেছে সেই পুরোনো জায়গাতেই। বর্তমানে রানু মন্ডল রানাঘাটে তার সেই পুরোনো জায়গাতেই ফিরে এসেছেন।

ইদানিং রানু মন্ডল সোশ্যাল মিডিয়ায় একজন কমেডি কনটেন্ট হয়ে উঠেছেন। তাকে নিয়ে কোনো না কোনো কারণে ট্রোল চলতেই থাকে নেটিজেনদের মধ্যে। তিনি নিজের অদ্ভুত সাজগোজ ও কাণ্ডকারখানার জন্যই প্রতিমুহূর্তে হাসির খোরাক হয়ে ওঠেন মানুষের কাছে। নেটিজেনদের একাংশের দাবি, তিনি ভারসাম্যহীন, আবার একাংশের দাবি তিনি যদি ভারসাম্যহীন হতেন তাহলে এমন গান গাইতে পারতেন না। অনেকের মতে, এমন একজন অভাবী, দরিদ্র, ভারসাম্যহীন মানুষকে নিয়ে হাসাহাসি না করাই শ্রেয়। তবে কে শোনে কার কথা! প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই রানু মন্ডলকে নিয়ে কোনো না কোনো খবর সামনে আসবেই।

অ্যাবলেজ ভাই নামের এক ইউটিউবার রয়েছেন যিনি প্রায়ই রানু মন্ডলকে নিয়ে একাধিক ভিডিও বানিয়ে থাকেন। তার ইউটিউব চ্যানেলে চোখ রাখলেই সেটা স্পষ্ট হবে। খুব হালকা মেজাজে রানাঘাটের রানু মন্ডলকে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মাঝে ট্রোল করেন তিনি। সম্প্রতি আবারো আরও একটি ট্রোলিং ভিডিও ভাইরাল হয়েছে তার ইউটিউব চ্যানেল থেকে। যেখানে রানু মন্ডলকে তিনি অদ্ভুতভাবে সাজিয়েছেন, যা দেখে হাসি থামছে না নেটনাগরিকদের অধিকাংশের।

সম্প্রতি অ্যাবলেজ ভাই নামের এই ইউটিউবারটি নিজের ইউটিউব চ্যানেল থেকে কয়েকদিন আগে শেয়ার করেছিলেন এই ভিডিওটি। যেখানে তিনি সকলের উদ্দেশ্যে জানিয়েছিলেন রানু মন্ডল তকে নিজে বলেছিলেন তার কোন একটি শো কিংবা নিমন্ত্রনে যাওয়ার জন্য সাজগোজের প্রয়োজন। তাই সে যেন তাকে একটি লোক জোগাড় করে দেয় সাজিয়ে দেওয়ার জন্য। তিনি তার কথা রেখে তার একটি বন্ধুকে নিয়ে এসেছিলেন তাকে সাজানোর জন্য। ক্যাটক্যাটে গোলাপি রঙের লিপস্টিক, মোটা করে আইলাইনার আর ফাউন্ডেশন দিয়ে সাজিয়ে দিয়েছিলেন তাকে। যাতে তাকে দেখতে রীতিমতো ভয়ানক লাগছিল। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই রীতিমতো হাসি থামাতে পারছেন না নেটনাগরিকদের অধিকাংশ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh