ভাইরাল

‘আমি ভূ;ত, উনি পে;ত্নী’! স্ত্রী সুদীপার পক্ষ নিয়ে দাঁড়িয়ে এবার অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে চরম আক্রমণ করে বসলেন অগ্নিদেব চট্টোপাধ্যায়

সম্প্রতি জনপ্রিয় টলিউড সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়ের মন্তব্য ঘিরে দারুণ বিতর্ক সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি জনপ্রিয় খাবার ডেলিভারি সংস্থার বিপরীতে মুখ খুলতে দেখা গিয়েছিল সুদীপা চট্টোপাধ্যায়কে। তিনি জানিয়েছিলেন যারা খাবার ডেলিভারি করতে আসেন তারা হয়তো তাকে আসলে দারোয়ান মনে করেন। বলাই বাহুল্য তার এই মন্তব্যের বিপরীতে সরব হয়েছিলেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ।

পাশাপাশি তার বিরুদ্ধে মুখ খুলে ছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এরপরই পাল্টা সুদীপা চট্টোপাধ্যায় জানিয়েছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র হয়তো তার স্বামীকে পছন্দ করেন যে জন্য এ ধরনের কথা বলছেন। বলাই বাহুল্য এরপর চুপ করে থাকেন নি শ্রীলেখা নিজেও। বরং একটি সাক্ষাৎকারে তিনি সরাসরি জানিয়ে দেন অগ্নিদেব চট্টোপাধ্যায় মোটেও টম ক্রুজ নন যে তার জন্য শ্রীলেখা মিত্র প্রেমে পাগল হয়ে যাবেন।

নেটিজেনরা সে সময় ভেবেছিলেন হয়তো এবার সমাপ্তি ঘটবে এই বিতর্কের। তবে এবার আবারো মুখ খুলতে দেখা গেল অগ্নিদেব চট্টোপাধ্যায়কে। স্ত্রীর পাশে দাঁড়িয়ে তিনি জানিয়েছেন তিনি একজন ভূত এবং অভিনেত্রী শ্রীলেখা মিত্রর নাম না করে তাকে পেত্নী বলে আখ্যা দিয়েছেন তিনি। বলাই বাহুল্য সব মিলিয়ে গোটা বিষয়টি নিয়ে নতুন করে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

Back to top button