বাংলা সিরিয়াল

নবাবের মা আসলে গ্রামের রানী বীণাপাণি ধারাবাহিকের অ্যানমেরি টম! সমস্তটাই অভিনয় আর মেকআপের কামাল! সত্য উদঘাটন হতেই সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে গেল!

স্টার জলসায় বেশ কিছুদিন আগে এসেছিল জনপ্রিয় ধারাবাহিক গ্রামের রানী বীণাপাণি। যে ধারাবাহিকে দেখা গিয়েছিলো একটি কোম্পানির মালিক পক্ষের বিরুদ্ধে আন্দোলন করতে গিয়ে মালিকপক্ষের শর্ত অনুযায়ী গ্রামের একটি মেয়ে কিছু সময়ের জন্য ব্যবসার হাল ধরেছিলো, শুধু এটা দেখাতে যে চাইলেই মালিক পক্ষরা সমস্ত সমাধান সমাধান করতে পারেন শুধু একটুখানি সদিচ্ছার দরকার।

এই ধারাবাহিক বীণাপানি চরিত্রে অভিনয় করেছিলেন নবাগতা এক অভিনেত্রী। অভিনেত্রীর নাম অ্যানমেরি টম, অন্যদিকে নায়কের চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেতা হানি বাফনা। এই ধারাবাহিক শেষ হয়ে গেলেও দর্শকরা এই চরিত্রকে খুব মিস করেন। মিস করেন দুজনের জুটিকে। তবে সম্প্রতি এই ধারাবাহিকের ভক্তদের জন্য একটি সুখবর এসেছে। শোনা যাচ্ছে যে বীণাপানি ধারাবাহিকের অভিনেত্রী স্টার জলসাতেই একটি ধারাবাহিকের অভিনয় করছেন। ভাবছেন তো কোন ধারাবাহিক?

সম্প্রতি স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক নবাব নন্দিনী। এই ধারাবাহিকের নবাবের চরিত্রে যে অভিনয় করছেন অনেকের মাঝে তিনি আর কেউ নয় গ্রামের রানী বীণাপাণি ধারাবাহিকের বীণাপাণি। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যেমন নবাবের মা আর বিনা পানি ধারাবাহিকের অভিনেত্রী অ্যানামেরি টমের ছবি দিয়ে লিখেছেন যে,“সবচাইতে ভার্সেটাইল অভিনেত্রী এনামেরি টম!

যে বয়সে তিনি সুন্দরী, বুদ্ধিমতী নায়িকার রোল করেছেন, ঠিক সেই বয়সেই তিনি middle-aged একজন শ্বাশুড়ির রোল কি সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন ভাবতেই অবাক লাগে! আজকাল সব মেকাপ+অভিনয়ের কামাল! ”- তিনি এই আজব দাবি করলেও অনেক ভক্তই যদিও তার এই দাবি মানতে চান নি। অনেক নেটিজেনই তাকে বলেছেন যে, তিনি যেন ঠিক করে তাকিয়ে দেখেন তাহলেই বুঝতে পারবেন দুটো মুখের মধ্যে কম বেশি সাদৃশ্য থাকলেও আসলে দুজনেই সম্পূর্ণ আলাদা মানুষ।

Back to top button