বাংলা সিরিয়াল

লাল রংয়ের ড্রেস পরে মনফাগুন ধারাবাহিকের জনপ্রিয় সৃজলা গুহর হট রিল ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! ভিডিও দেখে ঘুম উড়েছে অনুরাগীদের

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ শেষ হয়ে গেছে। এই ধারাবাহিক শেষ হলো ভক্তদের মন থেকে এই ধারাবাহিকের রেশ কাটেনি। আসলে ছোটবেলাকার ভালোবাসা দুই মানুষের পরিণত বয়সে ভালোবাসা বিয়ে প্রেম নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। স্টার জলসার জনপ্রিয় লাভ স্টোরি ‘বোঝেনা সে বোঝেনার’ পর মন ফাগুন ধারাবাহিকটিও লাভ স্টোরি হিসেবে ভক্তদের মন জয় করে নিয়েছিলো। এই ধারাবাহিকটি শেষ হওয়ার পর ভক্তরা তাই মুষড়ে পড়েন।

ধারাবাহিকে দেখানো হয়েছিল ছোটবেলাকার ভালোবাসা প্রিয়দর্শিনী এবং টুবাই দা একে অপরের সাথে থেকে একটা অ্যাক্সিডেন্টে আলাদা হয়ে যায়। একে অপরের থেকে আলাদা হয়ে গেলেও তারা একে অপরকে অত্যন্ত পরিমাণে মিস করতে থাকে এবং বড় হয়ে যাওয়ার পরেও তারা একে অন্যের প্রতি ভালোবাসা অনুভব করতে থাকে। এরপর প্রিয়দর্শিনী ও টুবা‌ই দা বড় হয়, এই দুজনের একজন হয় পিহু অন্যজন হয় ঋষিরাজ।

দুজনের একসাথে আলাপ হওয়ার পর ঘটনাচক্র দুজনের বিয়েও হয় কিন্তু বিয়ে হওয়ার পর বহুদিন তারা একে অন্যের পরিচয় জানতে পারে না। তারা দুজনে তাদের ছোটবেলাকার ভালোবাসার কথাই ভাবতে থাকে কিন্তু কাছাকাছি থাকার পরেও তারা বুঝতে পারে না একে অন্যের আসল পরিচয়। এরপর বহু ঘটনা প্রবাহের পর একজন অন্যজনের সত্যিটা জানতে পারে এবং দুজনের আবার ভালোমতো বিয়ে হয়।

কিন্তু দুজনের জীবনের সুখের সময় স্থায়ী হয় না, বিয়ে হওয়ার পর আবার একটা অ্যাক্সিডেন্টে ঋষি রাজ হারিয়ে যায় পিহুর জীবন থেকে। তারপর যখন আবার তারা মুখোমুখি হয় তখনই ধারাবাহিক টা শেষ করে দেওয়া হয়। এই ধারাবাহিকের অভিনেত্রী সৃজলা গুহ সম্প্রতি একটি রিল ভিডিও দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে লাল রংয়ের ড্রেস পরে রীতিমতো হট লুকে হাজির হয়েছেন অভিনেত্রী। যা দেখে তার ভক্ত অনুরাগীদের রাতের ঘুম উড়ে গেছে।

Back to top button