টলিউড

‘আমার কাছে এটা স্বপ্নের মতো’! দেবের সাহায্যে এবার বড় পর্দায় নটী বিনোদিনীর চরিত্রে কাজ করতে চলেছেন সুপারস্টার রুক্মিণী মৈত্র

বাংলা বিনোদন জগতের ইতিহাসে নটী বিনোদিনীর নাম সোনার অক্ষরে খোদাই করা থাকবে, এমনটাই মনে করে থাকেন তার অনুগামীরা। তার অভিনয় দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন স্বয়ং ঠাকুর রামকৃষ্ণ। এবার সেই ঐতিহাসিক চরিত্রে অভিনয় করতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী রুক্মিণী মৈত্র। গোটা বিষয়টি নিয়ে বিস্তারিত তথ্য সামনে আসতেই হৈচৈ পরে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এদিন অভিনেত্রী এই চরিত্রে কাজ করার কথা স্বীকার করে জানিয়েছেন গোটা বিষয়টি তার কাছে স্বপ্নের মত। পাশাপাশি করোনা অবহে যখন বিনোদন জগত প্রায় বন্ধ হতে বসেছিল তখনো নিজের প্রস্তুতি থামাননি অভিনেত্রী রুক্মিণী মৈত্র। বরং নটী বিনোদিনীকে নিয়ে চালিয়ে গিয়েছিলেন নিজের প্রস্তুতি। নিজের মতো করে নাচ, সিনেমা অভিনয়ের প্র্যাক্টিস করতেন অভিনেত্রী। জানা গিয়েছে ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক রামকমল মুখোপাধ্যায় এবং টলিউডের এটাই তার প্রথম পরিচালিত ছবি হতে চলেছে।

পাশাপাশি ছবির পোষ্টারের জন্য ইতিমধ্যেই নটী বিনোদিনীর চৈতন্য রূপকে তুলে ধরতে চাইছেন তারা। কারণ হিসেবে পরিচালক জানিয়েছেন সে সময় পুরুষরা মহিলার চরিত্রে অভিনয় করতেন। কিন্তু নটী বিনোদিনী স্রোতের বিপরীতে গিয়ে পুরুষ চরিত্রে অভিনয় করে মন জয় করে নিয়েছিলেন দর্শকদের। এদিন অভিনেত্রীর অনুগামীরা জানিয়েছেন ঐতিহাসিক এই ছবি দেখার জন্য অধীর আগ্রহ অপেক্ষা করছেন তারা।

Back to top button