টলিউড

৪০ বছর বয়স হলেও পুজোর আগে লাস্যময়ী রূপে ২১ লাগছে কোয়েল কে! সোশ্যাল মিডিয়াতে ধরা দিলেন আবেদন ঘন বোল্ড লুকে

কোয়েল মল্লিক, টলিউডের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী তিনি। আগে একটা সময় ছিল যখন টলি পড়া দাঁড়িয়েছিল এই অভিনেত্রীর অভিনয় দক্ষতায়। আর এখন সেখানে খুব হাতে গোনা কাজ করতে দেখা যায় এই অভিনেত্রীকে। তবে যে কটা কাজ করেছেন তার মধ্যে দিয়েও তিনি নিজের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে জায়গা বজায় রেখেছেন। অভিনয় জগত থেকে হালকা একটু দূরে সরে গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ কোয়েল। তাকে মাঝে মাঝেই দেখা যায় সেখানে নিজের বিভিন্ন ছবি পোস্ট করতে। আর কোয়েলকে যে এখনো মানুষ ভুলে যাননি তার প্রমাণ পাওয়া যায় লাইক আর কমেন্ট বক্সে।

সম্প্রতি বিভিন্ন নায়ক নায়িকা তাদের বিভিন্ন ছবি পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। আমরা সকলেই জানি পুজোর ঠিক আগেই স্টাইলের সেনসেশন শুরু হয় টলিপাড়ায়। তাদের সাথে পাল্লা দিয়েই এবার নিজের ছবিও শেয়ার করলেন অভিনেত্রী কোয়েল। ফটোতে অভিনেত্রীর পুরনো রয়েছে একটি সাদা রংয়ের ওয়েস্টার্ন ড্রেস। চোখে স্মোকি মেকাপ। আর ঠোঁটে নুড লিপস্টিক। এটাই যেন আবেদনময় হয়ে উঠেছেন অভিনেত্রী। অভিনেত্রীর পৌষ থেকে শুরু করে হাটার ধরুন সবকিছুই ধরা পড়েছে এই ছবিতে।

বলতেই হবে যে আলাদাই একটি গাম্ভীর্য আছে তার চলনে। ৪০ বছর বয়সে এসেও নিজেকে এতটা ফিট রেখেছেন অভিনেত্রী যে তাক লেগে যাবে দর্শকের। মাত্র দু ঘন্টার মধ্যে প্রায় দশ হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছেন অভিনেত্রীর এই ফটো। অভিনেত্রীর প্রতি মানুষের ভালোবাসা যে আজও বর্তমান তা কমেন্ট সেকশন থেকেই স্পষ্ট। একজন লিখেছেন, “কুইন অফ অল কুইনস। আরেক জন লিখেছেন, “ডিভা অফ টলিউড”। এমনই আরো নানা কমেন্টে ভরে গেছে কমেন্ট সেকশন।

প্রসঙ্গত নাটের গুরু সিনেমার হাত ধরে ২০০৩ সালে টলিউডের ডেবিউ করেনি অভিনেত্রী। এই সিনেমায় জিৎ এর বিপরীতে কাজ করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এরপর একে একে শুভদৃষ্টি, দেবিপক্ষ, বেশ করেছি প্রেম করেছি, দুই পৃথিবী, সাত পাকে বাঁধা, বন্ধন, মন মানে না, পাগলু, প্রেমের কাহিনী, বলোনা তুমি আমার ইত্যাদি আরো অনেক সিনেমাতে কাজ করেছেন কোয়েল। এছাড়াও হেমলোক সোসাইটি, অরুন্ধতী, ছায়া ও ছবি, ঘরে এন্ড বাইরে, শেষ থেকে শুরু, বনি প্রভৃতি আরও বিভিন্ন কনসেপ্টের নিত্য নতুন ছবি আছে এই অভিনেত্রীর ঝুলিতে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button