বাংলা সিরিয়াল

‘এসব পরিবারের সঙ্গে দেখা যায়না’! যখন তখন গৌরী-ঈশানকে ঘনিষ্ঠ হতে দেখে ক্ষোভ প্রকাশ অনুগামীদের, টপার হয়েও কটাক্ষের মুখে ‘গৌরী এলো’

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই অনুগামীদের নজর আকর্ষণ করতে সক্ষম হয়েছিল জি বাংলার ‘গৌরী এলো’ ধারাবাহিকটি। অন্যরকম গল্পের কারণে ধারাবাহিকটি নিয়ে বেশ আগ্রহ তৈরি হয়েছিল বাংলা ধারাবাহিকের দর্শকদের মধ্যে। পাশাপাশি ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র মোহনা মাইতি এবং বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় এর মধ্যেকার রসায়ন অসাধারণ লাগছে বলে প্রশংসা করেছিলেন অনুগামীরা।

তবে এবার অত্যন্ত অপ্রত্যাশিতভাবে টিআরপি তালিকার শীর্ষস্থানে উঠে আসতে দেখা গেল জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকটিকে। তবে তা সত্ত্বেও এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ধারাবাহিকটির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল নেটিজেনদের একটি বড় অংশকে। কারণ হিসেবে তারা জানিয়েছেন ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে যখন তখন ঘনিষ্ঠতা দেখানো হচ্ছে।

এবং ইতিমধ্যেই চুম্বনের দৃশ্য দেখতে পেয়েছেন তারা। যে কারণে তারা জানাচ্ছেন পরিবারের সঙ্গে বসে জনপ্রিয় ধারাবাহিকটি দেখার সাহস পাচ্ছে না দর্শকরা। তাই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যেকার রসায়ন অসাধারণ হলেও ধারাবাহিকটি আর পারিবারিক ধারাবাহিক হিসেবে গণ্য করতে পারছেন না বলে জানিয়েছেন অনুগামীরা। পাশাপাশি ধারাবাহিকের গল্প প্রথম থেকেই চূড়ান্ত আধ্যাত্মিক এবং ধর্মীয় বিষয় নিয়ে গড়ে উঠেছিল। তাই ধারাবাহিকের মধ্যে এ ধরনের দৃশ্য দেখতে চাইছেন না দর্শকদের একটি বড় অংশ।

Back to top button