ভাইরাল

লাল শাড়ি, লাল ব্লাউজে টাপা টিনি গানে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন অভিনেত্রী তৃণা সাহা, ভাইরাল ভিডিও

বর্তমানে জনপ্রিয় এবং বাংলা ট্রেন্দ্দিং গান গুলির মধ্যে অন্যতম একটি হলো বেলা শুরুর টাপা টিনি গানটি। বর্তমানে এই গানটি দর্শক মহলে বেশ জনপ্রিয়তা পেয়েছে। প্রত্যেক এই এই গানের তালে নাচের ভিডিও বানাচ্ছেন। তাই বাদ পড়েননি অভিনেত্রী তৃণা সাহাও। ট্রেন্ডিং গানের সাথে বরাবরই ভিডিও বানাতে দেখা যায় তৃনাকে তাই এবার এই গানের তালেও নাচের ভিডিও বানাবেন অভিনেত্রী। একদম কোমরে শাড়ির আচল গুঁজে নেমে পড়েছেন গানের তালে নাচ করতে।

নাচের এই ভিডিওটি বানানোর সময় তৃণার পরনে লাল রংয়ের শাড়ি, লাল রঙের ব্লাউজ, হাতে সোনার বালা কানের সোনার দুল ও মাথায় জুঁই ফুলের মালা দিয়ে সুন্দর খোঁপা বেঁধে দেখা গিয়েছে। অভিনেত্রীকে এই সাজে এত অপূর্ব লাগছিল যে প্রত্যেক দর্শক নেটিজেনরা তৃণার এই ভিডিওতে এই লুকের প্রশংসা করেছেন। আর তেমন সুন্দর নেচেছে অভিনেত্রী। আসন্ন ছবি বেলা শুরুর এই গানটিতে কণ্ঠ মিলিয়েছেন ইমন চক্রবর্তী, অনন্যা ভট্টাচার্য এবং উপালি চট্টোপাধ্যায়।

তৃণা সাহা হলো বর্তমানে টেলিভিশন জগতে অত্যন্ত পরিচিত একটি মুখ। অভিনয় জীবন শুরু হয়েছে ইন্ডাস্ট্রির ছোটপর্দার হাত ধরে। এরপর বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে এবং তার অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে বারবার। তবে এবারে বড়পর্দাতেও দেখা যেতে চলেছে তৃনাকে এর আগে অবশ্য বড়পর্দায় বেশ কয়েকটি পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন তিনি। কিন্তু এবারে সৃজিত মুখোপাধ্যায়ের হাত ধরে কেন্দ্রীয় চরিত্রের মাধ্যমে দেখা যাবে তাকে।

Back to top button