ভাইরাল

গোলাপি রঙের লেহেঙ্গা চলিতে মোহময়ী লুকে ধরা দিলেন অভিনেত্রী সৃজলা গুহ, অভিনেত্রীর রূপে ঘায়েল হাজারো পুরুষ অনুগামীরা

বর্তমানে ধারাবাহিক গুলির হাত ধরে বেশ কিছু নবাগতা অভিনেত্রী ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন। তাদের মধ্যে অন্যতম একজন হলেন অভিনেত্রী সৃজলা গুহ। যাকে আমরা স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক’ মন ফাগুন’ এ পিহুর চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছি। পিহুর চরিত্রে অভিনয় করে ইতিমধ্যে সৃজলা বহু মানুষের কাছে পছন্দের নায়িকা হয়ে উঠেছেন। সকলেই তার অভিনয় বেশ পছন্দ করছেন। সোশ্যাল মিডিয়াতে হাজার হাজার ফলোয়ার্স রয়েছে অভিনেত্রীর। তার রূপে মুগ্ধ হাজার হাজার পুরুষ।

সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। হামেশাই নিজের বিভিন্ন ছবি, ভিডিও আপলোড করতে থাকেন নেটিজেণদের জন্য। ভক্তদের নিত্য নতুন আপডেট দিতেই থাকে। সম্প্রীতি রোহন ভট্টাচার্যের সঙ্গে সম্পর্কের ইতি টেনেছেন অভিনেত্রী। তা নিয়ে বেশ কয়েকদিন গুঞ্জন হয়েছিল টলিপাড়ায়। কিন্তু সেই সব নিয়ে কোন মাথা ব্যথাই ছিল না অভিনেত্রীর। এমনকি অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক রোহন ভট্টাচার্য জানিয়েছেন দুজনের মতামত নিয়েই তাদের সম্পর্কে তারা ইতি টেনেছেন।

তার পোস্ট করা ভিডিওগুলি মাঝেমধ্যেই ভাইরাল হয়ে পড়ে। সম্প্রতি সেরকমই একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে তাকে বলিউডের গানের সঙ্গে বিভিন্ন অঙ্গভঙ্গিতে দেখা গিয়েছে। ভিডিওটিতে সৃজলাকে গোলাপি রঙের লেহেঙ্গা চলিতে দেখা গিয়েছে। হালকা মেকাপে অভিনেত্রীকে দারুন লাগছিল। গলায় পড়েছিলেন একটি সুন্দর নেকলেস এবং নাকে পড়েছিলেন নথ। খোলা চুলে অভিনেত্রীর রূপ যেন চারিদিক থেকে ফেটে পড়ছে। ইতিমধ্যেই সৃজলার পোস্ট করা ওই ভিডিওটিতে ৮ হাজারের বেশি মানুষ লাইক দিয়েছেন। এছাড়া অসংখ্য মানুষ কমেন্টে অভিনেত্রীর রূপের প্রশংসা করেছেন।

Back to top button