বাংলা সিরিয়াল

শ্রীকৃষ্ণ বন্দনায় ‘সারেগামাপা’র মঞ্চ মাতিয়ে দিল প্রতিযোগী পদ্মপলাশ! তার সঙ্গে গলা মেলালেন স্বয়ং পণ্ডিত অজয় চক্রবর্তী! তৈরি হলো বিস্ময়কর মুহূর্ত

জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হল ‘সারেগামাপা’। জনপ্রিয় গানের এই অনুষ্ঠানটি দেখার জন্য সারা বাংলার লোকেরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন সারা সপ্তাহ। পাশাপাশি প্রতিবছর এই অনুষ্ঠানের মাধ্যমে উঠে আসেন এক ঝাঁক নতুন গায়ক গায়িকা, যারা মন জয় করে নেন দর্শকদের। প্রসঙ্গত এ বছর এই জনপ্রিয় অনুষ্ঠানে গুরুর ভূমিকায় উপস্থিত থাকতে দেখা গিয়েছে বিশিষ্ট শাস্ত্রীয় সংগীত পন্ডিত অজয় চক্রবর্তীকে।

পাশাপাশি বলিউড গায়িকা রিচা শর্মা থেকে শুরু করে শান্তনু মৈত্রের মতো জনপ্রিয় ব্যক্তিত্বরা উপস্থিত রয়েছেন বিচারকের ভূমিকায়। এবার সেখানেই মঞ্চ মাতিয়ে দিতে দেখা গেল পদ্ম পলাশ নামের এক প্রতিযোগীকে, যে অতি অল্পদিনেই দারুন জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছে দর্শকদের মধ্যে। প্রসঙ্গত মূলত লোকসংগীত এবং ভক্তিগীতি গাইতে দেখা গিয়েছে এই জনপ্রিয় গায়ককে।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই অনুষ্ঠানের এক ঝলক, যেখানে শ্রীকৃষ্ণকীর্তন করতে দেখা গিয়েছে পদ্ম পলাশকে। তার গান শুনে মুগ্ধ হয়ে গিয়েছেন উপস্থিত বিচারকেরা। যে কারণে তার সঙ্গে গলা মেলাতে দেখা গিয়েছে স্বয়ং পণ্ডিত অজয় চক্রবর্তীকে। পাশাপাশি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দারুন ভাইরাল হয়েছে তার গানের এক ঝলক এবং অনুগামীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন গোটা পর্বটি দেখার জন্য।

Back to top button