ভাইরাল

‘এর থেকে তো রানু মন্ডল ভালো গান গায়’! মাচা শো তে ভরা স্টেজে সালমান খানের গান গেয়ে তীব্র কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী কৌশানী চক্রবর্তী

টেলিভিশনের পর্দায় আমাদের পছন্দের অভিনেতা-অভিনেত্রীদের সামনে থেকে দেখার ইচ্ছা আমাদের প্রত্যেকেরই থাকে। তাদের যদি একবার সামনে থেকে দেখতে পেতাম তাহলে আমার জীবনটা ধন্য হয়ে যেত এরকমটাই মনে হয়। বর্তমানে বড় পর্দা থেকে ছোট পর্দা সকল অভিনেতা-অভিনেত্রীরা স্টেজ পারফরম্যান্স করে থাকেন এদিক-ওদিক। আর ওই শোতে এসে প্রত্যেকেই গান করেন কারো কারো গানের গলা খারাপ হওয়ার কারণে সোশ্যাল মিডিয়া ট্রোল হয়ে যান। গ্রাম অঞ্চলের দিকে এই ধরণের শোকে মাচা শো বলা হয়। যেখান থেকে অভিনেতা-অভিনেত্রীরা টাকা ইনকাম করেন। মূলত এক্সট্রা টাকা ইনকাম করার জন্যই এই ধরনের শোগুলোতে গান করতে রাজি হন অভিনেতা-অভিনেত্রীরা এমনটাই ধারণা প্রত্যেকের।

আর যে সমস্ত অভিনেতা অভিনেত্রীরা শো করতে যান তারা বেশিরভাগই গান জানে না। যার ফলে তাদের গানে কোন সুর তাল থাকে না এবং এতেই হাসির পাত্র হয়ে ওঠে তারা। কিন্তু সামনের দর্শকেরা সেখান থেকে চলেও যেতে পারেন না কারণ সামনে দাঁড়িয়ে তাদের প্রিয় অভিনেতা অভিনেত্রীরা। যার ফলে চুপচাপ সেই গান শুনতে হয় প্রত্যেককে। আর এই সমস্ত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ট্রোলিং করা হয় অভিনেতা-অভিনেত্রীদের নেই।

সম্প্রতি এই ধরনের ট্রোলের শিকার হয়েছেন অভিনেত্রী কৌশানি চক্রবর্তী। কয়েকদিন আগেই এরকম একটি মাচা শো তে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানেই তাকে সালমান খানের ছবি কিক এর গান তেনু ইয়ার না মিলে। করতে শোনা যায়।

আরে স্বাভাবিকভাবেই কৌশানি একজন অভিনেত্রী কোনদিনও গান শেখেননি তিনি। যার ফলে তাঁর গানে এতোটুকু সুর তাল নেই যার ফলে সাধারণভাবে তার গান খুব বাজে শোনাচ্ছিল। কিন্তু কৌশানী অত্যন্ত কনফিডেন্স নেই গান গেয়ে চলেছিলেন। আর তার এই ভাইরাল ভিডিওতে অসংখ্য মানুষ কমেন্ট করেছেন তার এই গানের গলা নিয়ে। একাধিক কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে তাকে।

Back to top button