Story

‘আমার প্রথম ভালোবাসা দেবশ্রী রায়’! বিবাহিত হওয়া সত্ত্বেও প্রকাশ্যে প্রাক্তন স্ত্রীকে নিয়ে এবার মুখ খুললেন সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

এক সময়ে একাধিক সিনেমায় মুখ্য ভূমিকায় চুটিয়ে কাজ করতে দেখা গিয়েছিল টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী দেবশ্রী রায়কে। এরপর তাদের পর্দার প্রেম পরিণত হয়েছিল বাস্তব জীবনে। তবে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার খুব অল্পসময়ের মধ্যেই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন প্রসেনজিৎ এবং দেবশ্রী। তবে কি কারণে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন তারা, সে কথা আজও স্পষ্ট নয় অনুগামীদের কাছে।

বর্তমানে অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায় এর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তবে তা সত্ত্বেও জি বাংলার জনপ্রিয রিয়েলিটি শো ‘কে হবেন বেস্ট ফ্যান’ এর মঞ্চে এসে দেবশ্রী রায়কে নিয়ে মুখ খুলতে দেখা গেল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

সঞ্চালক অনুরাগ বসুর প্রশ্নের জবাব দিতে গিয়ে অভিনেতা জানিয়েছিলেন তার প্রথম ক্রাশ ম্যাডোনা। তবে প্রথম ভালবাসা কে, সেই প্রশ্নের মুখোমুখি হয়ে অকপটে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় স্বীকার করে নিয়েছিলেন দেবশ্রী রায় তার প্রথম ভালোবাসা।

প্রসঙ্গত প্রসেনজিৎ এবং দেবশ্রীর জুটি দারুণ জনপ্রিয় ছিল অনুগামীদের মধ্যে, তাই তাদের বিবাহ বিচ্ছেদের খবর পেয়ে যারপরনাই হতাশ হয়েছিলেন দর্শকরা। তবে এতদিন পরে প্রসেনজিতের মুখে অভিনেত্রী দেবশ্রী রায়ের কথা শুনে আবারো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে গোটা বিষয়টি নিয়ে পাল্টা এখনো মুখ খোলেননি অভিনেত্রী দেবশ্রী রায়।

Back to top button