ভাইরাল

খোলা পার্ক এর সামনে ট্রেন্ডিং গান ‘tum tum’ এ উদ্দাম নাচ অপরাজিতার! অভিনেত্রীর সুন্দর নাচের ভিডিও তে শুরু হলো কটাক্ষ

বর্তমানে সোশ্যাল মিডিয়ার রিল ভিডিওতে সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি প্রত্যেকেই কোমর দোলা তে ব্যস্ত। আর সেটা যদি হয় ট্রেনিং কোন গান তাহলে তো কথাই নেই। সকলেই সেই ট্রেনিং গানের সঙ্গে রিল ভিডিও তো অবশ্যই বানায়। বর্তমানে সে রকম একটি ট্রেনিং গান হল tum tum। এমন কোন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী নেই যারা এই গানের রিল ভিডিও বানান নি। সম্প্রতি সেই তালিকাতে নাম লিখেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী দারুন অ্যাক্টিভ। সমস্ত ট্রেন্দিং গানের সঙ্গে রিল ভিডিও বানিয়ে থাকেন। কখনো একা আবার কখনও সহ অভিনেত্রীর সঙ্গে। সম্প্রতি জনপ্রিয় এই ট্রেন্ডিং গানের ভিডিও বানাতে দেখা গেল অপরাজিতাকেও।

নিজের instagram একাউন্ট থেকে ভিডিওটি পোস্ট করেছেন অভিনেত্রী। আর সেখানেই দেখা গিয়েছে বেগুনি রংয়ের সবুজ এবং সোনালী রঙের মিশ্রিত পারের একটি শাড়ি পড়ে কোন একটি অনুষ্ঠান বাড়ির সামনে নাচ করছেন তিনি। সুন্দর করে খোঁপা বেঁধে একেবারেই সাধারণ সেজে ধরা দিয়েছেন তিনি ভিডিওতে। ভিডিওটিতে ইতিমধ্যে ৮ হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন এবং অসংখ্য মানুষ অভিনেত্রীর নাচের প্রশংসা করেছেন।

এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন good vibes only। তবে প্রশংসার পাশাপাশি কয়েকজন নেটিজেন কটাক্ষ করেছেন অপরাজিতার নাচের। অনেকেই লিখেছেন ওভার অ্যাকটিং করছেন অভিনেত্রী। অনেকে লিখেছেন নাচ জানেন না। তবে অভিনেত্রীর ভক্তদের সংখ্যা বেশি। সকলের প্রিয় তিনি ৮ থেকে ৮০ সকলে অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ।

সম্প্রতি কয়েকদিন আগেই অভিনেত্রীর জি বাংলার লক্ষী কাকিমা সুপারস্টার ধারাবাহিকটি শেষ হয়েছে। বড় পর্দা থেকে ছোটো পর্দায় অভিনেত্রী দক্ষভাবে অভিনয় চালিয়ে যাচ্ছেন। দীর্ঘ কয়েক বছর ধরেই ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছে অভিনেত্রী। নিজের অভিনয় এবং মিষ্টি হাসি দিয়ে সকলের মন জয় করে নিয়েছে খুব অল্প সময়তেই।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button

Ad Blocker Detected!

Refresh