বাংলা সিরিয়াল

‘দর্শকদের কারণেই টেলিভিশন ইন্ডাস্ট্রিতে এক্সপেরিমেন্ট হয় না!’ ভিন্ন ধারার ধারাবাহিক কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের প্রোমোকে ফ্লপ বলতেই চটে লাল নেটিজেনরা!

স্টার জলসায় খুব শীঘ্রই একটি ধারাবাহিক আসবে এই ধারাবাহিকের নাম ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। সম্প্রতি এই ধারাবাহিকের প্রোমো রিলিজ করেছে যেখানে দেখা যাচ্ছে যে, স্বদেশী আন্দোলনের সময় দস্যি কণা আর ভালোবাসার একটা গল্প নিয়ে আসছে কমলা আর শ্রীমান পৃথ্বীরাজ। একটা যাত্রাপালায় কমলা আর একজন অভিনয় করবে বলে প্রস্তুত হয়ে আছে, অন্যদিকে ব্রিটিশ শাসক এসেছে সেই যাত্রাপালা দেখতে।

সেই সময় সেই যাত্রাপালা ভন্ডুল করতে ছুটে আসে শ্রীমান পৃথ্বীরাজ, যাত্রাপালা নায়ক কে সরিয়ে সেই পৃথ্বীরাজ চৌহানের সংলাপ বলতে থাকে, এরপর সাহেব যখন জিজ্ঞেস করে তাকে, তখন সাহেবের মুখের উপরও চোখাচোখা সংলাপ বলে দেয় সে। বাড়ি শুদ্ধ সবাই শ্রীমান পৃথ্বীরাজের উপর রেগে থাকলেও কমলা খুশি হয়ে যায় এই দেখে কীভাবে সাহেবের মুখের ওপর সংলাপ বলল এই ছেলেটা!

এরপর বাড়ির সব থেকে বয়ঃজ্যেষ্ঠ ঠাকুমা বলে এবার মানিকের একটা বিয়ে দেওয়া উচিত; দেখা যায় তারপর বুনো ওল আর ব ঘ তেঁতুলের মিল হচ্ছে, কমলা আর শ্রীমান পৃথ্বীরাজের বিয়ে হচ্ছে!- এই ধারাবাহিকটি বেশ একটি ভিন্ন ধারার ধারাবাহিক হতে চলেছে তা প্রোমোতেই বোঝা গেছে। দর্শকরা এই নিয়ে বলতেও শুরু করেছেন যে সাংসারিক কুটকাঁচালি থেকে বেরিয়ে একটি ভিন্ন ধারাবাহিক হতে চলেছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ।

তবে প্রচুর মানুষ এই প্রোমো দেখে আবার ক্রিটিসাইজও করছেন যে এই ধারাবাহিকটি ফ্লপ হবে বলে, তাদের উত্তরে সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন,“Television industry-তে experiment হয়না দর্শকদের কারনেই..সবসময় হা-হুতাশ আর সমালোচনা করবে যে television industry-তে কোনো variety নেই,নতুন কিছু এনে experiment করা হয়না..কিন্তু যখন কোনো channel experiment করে তখন দর্শকরাই সেটা accept করেনা.. experiment আর risk নিলেই নতুন কিছু করা যায়..সফলতা নাও আসতে পারে সবসময় কিন্তু আলাদা কিছু করার চেষ্টা থাকাটা জরুরি…আর কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের মাধ্যমে এই চেষ্টাটা জন্য জলসাকে hats off..”

Back to top button

Ad Blocker Detected!

Refresh