ভাইরাল

অভিনয়ের মতোই দুর্দান্ত গলা অভিনেতা আদৃত রায়ের! কেকে’র কথন গান অনায়াসে গাইলো উচ্ছেবাবু, তুমুল ভাইরাল ভিডিও

সপ্তাহ খানেক আগেই কলকাতার বুকে ঘটে গিয়েছিল এক বড় রকমের দুর্ঘটনা। শেষবারের মতো কলকাতায় এসে স্টেজ শো করতে এসে এখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন আন্তর্জাতিক স্তরে জনপ্রিয় গায়ক কেকে। তার মৃত্যু গোটা দেশকে নাড়িয়ে দিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় তাকে অসংখ্য পোস্ট করা হয়েছিল এখনো তার স্মরণে তাকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা হয়।

অভিনেতা আদৃতও সেই তালিকায় নাম লিখিয়েছেন। আমরা প্রত্যেকেই এখন আদৃতকে মিঠাই ধারাবাহিকে উচ্ছেবাবু হিসেবে চিনি। বর্তমানে তিনি বাঙালি মেয়েদের ক্রাশ। সকলেই উচ্ছেবাবুর প্রেমে এখন পাগল। সেই উচ্ছেবাবু শুধুমাত্র অভিনয় নয় গানের মাধ্যমে দর্শকদের মন ছুঁয়েছে বারবার। আদৃত এর একাধিক গানের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে বহুবার। এছাড়াও আদৃত এর নিজস্ব একটি গানের ব্যান্ড রয়েছে। সেই ব্যান্ড বিভিন্ন জায়গায় পারফামেন্স করে। সম্প্রতি নজরুল তীর্থে তাদের ব্যান্ড পারফর্ম করবে এবং সেখানে তারা শ্রদ্ধার্ঘ্য জানাবে বলিউড গায়ক কেকের উদ্দেশ্যে।

এই অনুষ্ঠানের কথা আদৃত আগেই জানিয়েছিলেন। এবারের অনুষ্ঠানের রিহার্সালের একটি ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে এবং শেয়ার করে লিখেছেন কেকের গান গাওয়া খুব মুশকিল।

Back to top button