বাংলা সিরিয়াল

টিভির পর্দায় নয় বাস্তবেই পিলুকে ভুলে রঞ্জার সঙ্গে জমে উঠেছে আহিরের রোম্য়ান্স! মুখ খুললেন অভিনেত্রী ইধিকা পাল

বর্তমানে দর্শকদের পছন্দের ধারাবাহিক মনের মধ্যে অন্যতম একটি হলো জি বাংলা পিলু ধারাবাহিক। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র পিলুর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী মেঘা দাঁ এবং মেঘার বিপরীতে আহির এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব রায় চৌধুরী। এছাড়াও রয়েছে আরও বেশকিছু মুখ্য চরিত্র তার মধ্যে অন্যতম হলো রঞ্জা এবং মল্লার এর চরিত্র। রঞ্জার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী ইধিকা পাল কে এবং মোল্লার এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ধ্রুব সরকার। পর্দায় আমরা পিলু এবং আহির কে একসঙ্গে জুটি হিসেবে দেখি এবং রঞ্জা এবং মল্লার কে একসঙ্গে দেখি। কিন্তু বাস্তব চিত্রটা নাকি একেবারেই উল্টো। বাস্তবে অভিনেতা গৌরব রায়চৌধুরির সঙ্গে নাকি অভিনেত্রী ইধিকা পাল প্রেম করছেন এমনটাই শোনা যাচ্ছে।

আমরা প্রত্যেকেই জানতাম একসময় অভিনেতা গৌরব রায় চৌধুরীর সঙ্গে অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য সম্পর্ক ছিল। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই সেই সম্পর্কের ইতি ঘটে। তারপর মাঝে ওগো নিরুপমা ধারাবাহিকে অভিনয় করার সময় অভিনেতার নাম অভিনেত্রী অর্কজা র সঙ্গে জড়িয়ে ছিল। কিন্তু পুরোটাই গুজব বলে উড়িয়ে দেন দুজন এবার আবার অভিনেত্রী ইধিকা পালের সঙ্গে নাম জড়িয়েছে অভিনেতার।

এই বিষয় নিয়ে সাক্ষাৎকারে মুখ খুললেন অভিনেত্রী ইধিকা। তিনি সাক্ষাৎকারে জানিয়েছেন ‘মাঝে মাঝেই এই কথা শুনতে পাই। আমার মাকেও একই কথা শুনতে হয় প্রায়শই। কিন্তু সত্যি বলছি, আমি আর গৌরবদা (রায়চৌধুরী) খুব ভালো বন্ধু। কেন যে আমাদের নিয়ে লোকের এই ধারণা? ভগবান জানে।’ কিন্তু হঠাৎ করে কোথা থেকে এই ধরনের গুজব ছড়াচ্ছে তা বুঝতে পারছিনা। অভিনেত্রী গৌরবের সঙ্গে কখনো আলাদা দেখা করেননি, একসঙ্গে ঘুরতে যাননি, তাদের ছবিও নেই একসঙ্গে সোশ্যাল মিডিয়ায়। শুধুমাত্র কয়েকটি ভিডিও ছাড়া যদি সেই সব দেখে দর্শকেরা বিচার করে তাহলে সেটি খুবই হাস্যকর বলে জানিয়েছেন অভিনেত্রী।

তবে এই সমস্ত ঘটনা সত্যি কিনা তা সময়ই বলবে। বর্তমানে ধারাবাহিক একেবারে জমজমাট। প্রথমে রঞ্জার নেগেটিভ চরিত্রে দেখানো হলেও বর্তমানে পজিটিভ চরিত্র হিসেবেই ফুটিয়ে তোলা হচ্ছে এবং খুব শক্তিশালী চরিত্র দেখানো হচ্ছে। মহিলারা যে কোন কিছু মুখ বুজে এসব সহ্য করেনা পুরুষদের অত্যাচার মুখ বুজে মেনে নেয় না তাই ফুটিয়ে তোলা হচ্ছে চরিত্রের মাধ্যমে এবং দর্শকের কাছে এই চরিত্র বেশ পছন্দের হয়ে উঠছে দিনে দিনে। এমনকি গল্পের নায়িকা চরিত্র কে বেশি গুরুত্বপূর্ণ মনে করছেন দর্শক।

Back to top button