টলিউড

নতুন সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন, চিনে নিন নায়িকার ‘বিশেষ বন্ধু’-কে! টলিপাড়ায় সরগম অভিনেত্রীর নতুন প্রেমের গল্প

অভিনেত্রী সন্দীপ্তা সেন বর্তমানে আমাদের সকলের কাছেই বেশ পরিচিত। ইন্ডাস্ট্রি তে খুব তাড়াতাড়ি নিজের জায়গা পাকাপোক্ত করে নিয়েছেন। খুব অল্পদিনের মধ্যেই দর্শকের অত্যন্ত প্রিয় হয়ে উঠেছেন তিনি। টেলিভিশনের ছোট পর্দা দিয়ে অভিনয় যাত্রা শুরু হলেও বর্তমানে OTT প্ল্যাটফর্মেও চুটিয়ে কাজ করছেন অভিনেত্রী। অভিনেত্রীর বাস্তব জীবন নিয়ে মাঝেমধ্যে খবরের শিরোনামে উঠে আসেন তিনি। অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক নিয়ে একাধিক সমালোচনা কটুক্তি হয়েছে তাকে নিয়ে। কিন্তু সেসব বিষয়ে বিশেষ কর্ণপাত করে না অভিনেত্রী। তবে এবারে টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে অভিনেত্রীর নতুন প্রেমের খবর। শোনা যাচ্ছে অভিনেত্রী নাকি প্রেমে পড়েছেন।

শোনা গিয়েছে অভিনেত্রী প্রেমিকের নাম সৌম্য মুখোপাধ্যায় একটি নামী OTT প্ল্যাটফর্মের চিফ অপারেটিং অফিসার সৌম্য। সম্প্রতি ‘দ্য একেন’ সিরিজের সৃজনশীল প্রযোজনার দায়িত্ব ছিল তার ওপরে।

সন্দীপ্তাকে আমরা শেষবার দেখেছিলাম জী বাংলা রানী রাসমণি ধারাবাহিকে মা সারদার চরিত্রে অভিনয় করতে। সারদা মায়ের চরিত্রে অভিনয় করে অভিনেত্রী দারুণ প্রশংসা কুড়িয়েছিলেন দর্শকমহলে থেকে। অভিনেত্রীর নতুন প্রেম নিয়ে সরগম টলিপাড়া। এর আগেও রাহুলের সঙ্গে সম্পর্ক নিয়ে একাধিক গুঞ্জনের সম্মুখীন হতে হয়েছিল অভিনেত্রীকে। যদিও বারবার রাহুলকে নিজের কাছের বন্ধু হিসেবে পরিচয় দিয়েছিলেন সন্দীপ্তা। তবে এবার সৌমর সঙ্গে সম্পর্ক নিয়ে কোনো রকম কোনো সরাসরি আলোচনা করেনি অভিনেত্রী। কিন্তু এর আগেও অভিনেত্রী যখন ফিলিপিন্স ঘুরতে গিয়েছিলেন তখন তার সঙ্গী হয়েছিল সৌম্য।

Back to top button