ভাইরাল

সাহসিকতার সঙ্গে একটি জলজ্যান্ত কোবরা সাপ ধরে সকলকে অবাক করে দিলেন এক মহিলা, ভাইরাল হলো ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার এমন একটি প্লাটফর্ম যার মাধ্যমে আমরা ঘরে বসেই বিভিন্ন আশ্চর্য ভিডিও দেখতে পারি ও বিভিন্ন রকম খবর জানতে পারি। শুধুমাত্র হাতে স্মার্টফোন থাকলেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা চাইলে গোটা দুনিয়াটাকে নিজের হাতের মুঠোয় নিয়ে আসতে পারি জানতে পারি দেশের বিভিন্ন কোনায় ঘটে যাওয়া ঘটনা। সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সাপ হলো অত্যন্ত একটি বিষাক্ত প্রাণী। যার বিষ অনেক সময় আমাদের জীবন ও কেরে নিতে পারে। তাই বিষধর এই প্রাণীর থেকে প্রতিটি মানুষই সাবধানতা অবলম্বন করে চলে। কিন্তু সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আমার প্রত্যেকেই এর আগে বহুবার দেখেছি অনেকেই বিভিন্ন প্রজাতির সাপ সংগ্রহ করে থাকেন তবে এবারে সেই সাহসিক কাজটা একজন মহিলা করে দেখালেন। তিনি এক বিশাল আকৃতির কোবরা সাপ উদ্ধার করলেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে গ্রামের এক চৌবাচ্চার সামনে ভিড় করে রয়েছেন অসংখ্য মানুষ। ভিড় অবশ্য ওই কোবরা সাপটির জন্যই। আর সেখানেই বেশি উপস্থিত হয় ওই মহিলাটি। তারপর অত্যন্ত সতর্কতার সঙ্গে লাঠির সাহায্যে সবথেকে ধীরে ধীরে উদ্ধার করেন তিনি। এ করে সাপটি পালানোর চেষ্টা করলে সঙ্গে সঙ্গে ওই সাপটির লেজ ধরে ফেলেন মহিলাটি। ‘Gurukul EduTech’ একটি ইউটিউব চ্যানেল থেকে প্রায় বছরখানেক আগে এই ভিডিওটি পোস্ট করা হয় হাজার হাজার মানুষ এই ভিডিওটি লাইক করেছেন।

Back to top button