টলিউড

‘ওকে স্টেজ থেকে নামা’! প্রকাশ্য অনুষ্ঠানে গান গেয়ে তুমুল কটাক্ষের সম্মুখীন সুপারস্টার অভিনেতা দেব! নায়কের গান শুনে বিরক্ত নেটিজেনদের বড় অংশ

এই মুহূর্তে টলিউডের অন্যতম সফল অভিনেতা বললেই উঠে আসে তার নাম। কারণ কমার্শিয়াল সিনেমা থেকে শুরু করে অন্য ধরনের সিনেমা, সব ক্ষেত্রেই নিজের প্রতিভার পরিচয় দিতে সক্ষম হয়েছেন সুপারস্টার দেব। পাশাপাশি নাচের ক্ষেত্রেও তিনি যে অসাধারণ তা এক কথায় স্বীকার করে নেন তার অনুগামীরা।

তবে এবার প্রকাশ্য অনুষ্ঠানে গান গেয়ে তুমুল সমালোচনার সম্মুখীন হতে হল টলিউডের এই জনপ্রিয় অভিনেতাকে। প্রসঙ্গত সম্প্রতি একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল অভিনেতাকে। সেখানেই দর্শকদের থেকে গান গাওয়ার অনুরোধ পেয়েছিলেন তিনি। তবে এরপর অভিনেতা স্বীকার করে নেন গান একেবারেই গাইতে পারেন না তিনি, গায়ক হিসেবে তার কোন প্রতিভা নেই।

তবে তা সত্ত্বেও অনুগামীদের মন রাখার জন্য নিজের সিনেমা ‘পরান যায় জ্বলিয়া’ থেকে ‘চোখের জলে ভাসিয়ে দিলাম মনের ঠিকানা’ গানটি গাইতে দেখা যায় তাকে। অভিনেতা গানের তালে তালে অনুগামীদের সামনে গানটি পরিবেশন করলেও এই গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই সমালোচনা শুরু করেছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ।

তারা জানিয়েছেন নায়ক নায়িকাদের দিয়ে এভাবে জোর করে গান গাওয়ানো উচিত নয়। পাশাপাশি অভিনেতাকে ওমন গান না গাইয়ে স্টেজ থেকে নামানো উচিত, এমন মন্তব্যও করতে দেখা গিয়েছে অনেককে।

Back to top button