ভাইরাল

‘গরিবের অরিজিৎ সিং’ – সোশ্যাল মিডিয়াতে ভাইরাল এক হুবহু অরিজিতের মতো দেখতে নকল অরিজিৎ! তুলনা হতেই খচে লাল অরিজিৎ প্রেমীরা

মাথায় পাগড়ি, চোখে স্নিগ্ধ চাহনি, একগাল চাপা দাড়ি আর নম্র ভদ্র ব্যবহার এই সব কিছু বললে যার কথা প্রথম মাথায় থুড়ি মনে আসে তিনি হলেন অরিজিৎ সিং। বাংলার ভূমিপুত্র তথা জিয়াগঞ্জের সন্তান অরিজিতের জনপ্রিয়তা কিন্তু এখন অরিজিৎ সিং। তাঁর অনেক ভিডিও সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই ভাইরাল হয়। তবে এবার আর তাঁর নয়। এবার তাঁরই মতো হুবহু একই রকম দেখতে অন্য একজনের ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়াতে।

যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি দেখে হঠাৎ করেই মনে হবে এ তো হুবহু অরিজিৎ। একেবারে অরিজিতের মতো করে মুখেশ স্মিত হাসি নিয়ে ‘ভুলভুলাইয়া’ সিনেমার অরিজিতের গাওয়া একটি বিখ্যাত গান গাইছেন তিনি। ইতিমধ্যেই এই ভিডিও রীতিমতো সকল ফেলে দিয়েছে নেট পাড়ায়। যদিও অভিজিতের ভক্ত হোক বা না হোক সকলেই মাত্র কয়েক সেকেন্ডে দেখলেই বুঝে যাবেন যে তিনি অরিজিৎ নন। কিন্তু অরিজিৎ ভেবে নেওয়ার কারণ সামান্য খানেক মুখের মিল আছে তার সাথে।

তাই সোশ্যাল মিডিয়াতে এই বিষয়ে ছড়ানোর সাথে সাথেই একেবারে খচে লাল হয়ে গিয়েছেন আরিজিত ভক্তরা। একজন লিখেছেন ‘কার সাথে কার তুলনা’! আরেকজন আবার কটাক্ষ করে বলেন, ‘এমন হাসি দিয়ে দিলেই কি আর অরিজিৎ হওয়া যায়’। আবার আরেকজন মজা করে বলেন, ‘এ তো গরিবের অরিজিৎ সিং,অরিজিৎ লাইট!’ এই নিয়েই স্মৃতির মতো সোশ্যাল মিডিয়া মেতে রয়েছে।

প্রসঙ্গত জিয়াগঞ্জের ভূমিপুত্র অরিজিৎকে নিয়ে আলাদা করে আর কিছু বলার নেই। তাঁর সম্পর্কে জানেন না এমন মানুষ কোথায় খুঁজলেও পাওয়া যাবে না। সরস্বতীর বর পুত্রের কন্ঠ সব সময়ই গানের মায়াজাল বিছানো। আর সেই মায়াজালে তিনি বারবার আবদ্ধ করেন তাঁর অনুরাগীদের। ফলে তাঁর জনপ্রিয়তা রাজ্য থেকে দেশ, দেশ থেকে ছড়িয়েছে দেশের বাইরেও।

শুধু তাই নয় অরিজিৎ মানুষ হিসেবে অন্য অনেকের থেকে অনেকটা এগিয়ে। তাঁর কথা বলার ধরন, তাঁর আচরণ সবটাই যেন নজরকাড়া। সাফল্যের শিখরে থাকার পরেও তাঁর মধ্যে নেই এতোটুকু অহংকার। নাম, যশ টাকা-পয়সা, খ্যাতি, প্রতিভা কোন কিছুরই অভাব নেই তাঁর। তারপরেও একেবারে নিরহংকার ভাবে সাধারণ মানুষের মতো জীবন যাপন করেন তিনি। আর তাইতো যেমন তাঁর শিল্পী সত্তা তো অবশ্যই এমনকি একজন মানুষ হিসেবেও অরিজিৎ অনেক বেশি সমাদৃত অন্য অনেকের থেকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh