ভাইরাল

একেবারে আস্ত একটা বাইক মাথায় নিয়ে সহজেই তুলে দিলেন বাসে! শুনতে অবাককর হলেও “বাস্তব বাহুবলি”র ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়াতে

আজকাল সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম হয়ে দাঁড়িয়েছে যেখানে বিভিন্ন সময় বিভিন্ন ভিডিও সহজেই পোস্ট করা যায়। আর তা খুব সহজেই পৌঁছে যায় প্রচুর মানুষের মধ্যে। বিশেষ করে সেই ভিডিওতে যদি একটু অস্বাভাবিক কোনো ঘটনা ঘটে তাহলে তো তা ভাইরাল হয়ে সোশ্যাল মিডিয়াতে। প্রচুর ভিডিও প্রচুর ফটো ইতিমধ্যেই ভাইরাল হয়ে আছে।

আবারো ঠিক তেমনি একটি ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে যে মানুষটিকে দেখা যাচ্ছে তাকে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে বলা হচ্ছে ‘বাস্তবের বাহুবলী’ কিংবা ‘সুপারম্যান’ কারণ এই ভিডিওতে যা দেখা যাচ্ছে অর্থাৎ তিনি যে কাজটি করছেন সেটা একটা সাধারণ মানুষের পক্ষে কখনোই সম্ভব নয়। একেবারে অস্বাভাবিক একটি কাজ দেখে রীতিমত অবাক হয়েছে সোশ্যাল মিডিয়া।

ভিডিওটিতে যে মানুষটি রয়েছেন তার পরিচয় জানতে পারা যায়নি। কিন্তু ভিডিওটিতে দেখতে পাওয়া গেল লোকটি একটি আস্ত বাইক মাথায় করে তুলে নিয়ে বাসের ছাদে তুলে দিচ্ছেন। অবিশ্বাস্য এই ঘটনা ক্যামেরাবন্দি হবার সঙ্গে সঙ্গে আসে সোশ্যাল মিডিয়াতে। এ ধরনের অবিশ্বাস্য ঘটনা ভিডিওতে দেখতে পেয়েই অবাক হয়েছেন মানুষ। মুহূর্তের মধ্যে ভাইরাল হয় ভিডিওটি।

খুব সাধারনভাবেই আমরা জানি অনেক সময় এরকম হয় যে আমাদের সাইকেল, মোটরবাইক কিংবা এই ধরনের কিছুটা বড় মাপের যানবাহন কিংবা জিনিস এক জায়গা থেকে আরেক জায়গায় গেলে তা সাথে করে নিয়ে যাওয়া হয়। আর তখন এমন কিছু মানুষ আছেন যারা এগুলিকে বাসের মাথায় বা যানবাহনের মাথায় জড়িয়ে দিতে সাহায্য করেন। তবে একটা আস্ত বাইক তুলে দেওয়া সত্যিই অবিশ্বাস্য।

Back to top button