ভাইরাল

‘কাঁচা বাদাম’ গানে নিজের নাতির সাথে উদ্দাম নাচলেন ঠাকুমা! এই বয়সেও এমন নাচ দেখে অবাক নেটিজেনরা, তুমুল ভাইরাল ভিডিও

চলতি বছরের নভেম্বর মাসে সোশ্যাল মিডিয়া জুড়ে বীরভূমের বাসিন্দা, বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর নিজের অভিনব পদ্ধতিতে বাদাম বিক্রয়ের জন্য ভাইরাল হয়েছেন। তিনি গান গেয়ে কাঁচা বাদাম বিক্রি করেন, আর এই দৃশ্যই কোন একজন রেকর্ড করে তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দিয়েছিলেন। তারপর থেকেই এই বাদামবাবু রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছেন নেটনাগরিকদের মধ্যে। তবে সম্প্রতি তিনি পুলিশের দ্বারস্থ হয়েছিলেন অভিযোগ জানাতে। তার কথায়, তার গানের কপিরাইট তার আর নেই, সকলেই নিজেদের মতো করে সেটি ব্যবহার করছে। কিন্তু শেষ পর্যন্ত তিনি কিছুই পাচ্ছেন না বরং তার ব্যবসার ক্ষতি হচ্ছে।

বাদামবাবুর এই কাঁচা বাদাম গানটি ভাইরাল হওয়ার পর থেকেই তা নিয়ে রীতিমতো কাটাছেঁড়া করা শুরু করে দিয়েছেন একাধিক নেটবাসী। কয়েকদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখা যাচ্ছে একটি ছেলে ঠাকুমাকে নিয়ে বাদামবাবুর গানে নেচে সেই ভিডিও শেয়ার করেছেন। কাঁচা বাদাম গানের সাথে রীতিমতো বিট জুড়ে দিয়েছেন তিনি। ছেলেটির একটি নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। সেখানে প্রায়ই নানা মজার ভিডিও শেয়ার করেন তিনি।

ইউটিউবে ফলোয়ার্স সংখ্যা নেহাত কম নয় তার। সুতরাং, বলাই বাহুল্য ভিডিওটি শেয়ার হতেই ভাইরাল হয়ে গিয়েছে নেটনাগরিকদের একাংশের মধ্যে। এই গানে ঠাকুমা রীতিমতো কোমর দুলিয়ে নেচেছেন, যা দেখে বেশ মজাই পেয়েছেন সকলে। সম্ভবত ভিডিওটি কোন নদীর ধারে শুট করা হয়েছে। মজা করার উদ্দেশ্যেই এমন ভিডিও বানিয়েছেন ছেলেটি তা স্পষ্ট।

কয়েকদিন আগে ইউটিউবার স্যান্ডি সাহার চ্যানেল থেকে বাদামবাবুর গাওয়া দ্বিতীয় গানটি শোনা গিয়েছিল। এই গানটি শেয়ার করে স্যান্ডি সাহা বলেছিলেন তার গানের কপিরাইট যেন তারই থাকে তার কাছ থেকে যেন কেউ কেড়ে নেয়। এরপরেই জানা যায়, বীরভূমের বাদাম বিক্রেতা ভুবনবাবু 1 এক সঙ্গীত শিল্পীর সাথে গান রেকর্ডিং করেছেন স্টুডিওতে, যা প্রায় সকলকেই মনে করিয়ে দিয়েছে রানু মন্ডলের কথা। তিনিও একসময় প্রচন্ড ভাইরাল হয়েছিলেন তবে তা ছিল সাময়িক। নেটিজেনদের ধারণা এক্ষেত্রেও বিষয়টা তেমনই ঘটতে চলেছে।

Back to top button