ভাইরাল

‘ধন ধান্য পুষ্প ভরা’! দেশাত্মবোধক গানে সুন্দর সাজ দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারণ নাচ যুবতীর, দ্বিজেন্দ্রগীতিতে দুর্দান্ত নাচ এক যুবতীর, সোশ্যাল মিডিয়ায় প্রশংসার ঝড়

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া সাধারণ মানুষের কাছে বিনোদন মাধ্যম হওয়ার পাশাপাশি নিজেদের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার ক্ষেত্রে একটা গুরুত্বপূর্ণ মাধ্যমও বটে। বর্তমানে বহু মানুষ এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই নিজেদের পরিচিতি তৈরি করেছেন বহু মানুষের সামনে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিমেষের মধ্যে পৌঁছে যাওয়া যায় বহু মানুষের কাছে। যদি প্রতিভা থাকে তাহলে তা অবশ্যই ভাইরাল হবে নেটিজেনদের মাঝে।

সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন পোস্ট নেটনাগরিকদের আকর্ষণ করতে পারে তাহলেই সেটা ভাইরাল হয় নেটমাধ্যমে। কেউ নিজের আঁকার, কেউবা গানের, আবার কেউ নিজের নাচের ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। মধ্যা কথা হলো নিজের শিল্পীসত্তাকে সকলের সামনে তুলে ধরতে চান। আর বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার হাত ধরে তাতে তারা সক্ষমও হন। সম্প্রতি তেমনি এক প্রতিভাবান যুবতীর নাচের ভিডিও উঠে এসেছে আমাদের সামনে।

সম্প্রতি ‘ডান্স স্টার মৌ’এর একটি নাচের ভিডিও পুনরায় ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এই প্রথম নয় এর আগেও মৌয়ের একাধিক নাচের ভিডিও ভাইরাল হয়েছে নেটিজেনদের মাঝে। এই ভিডিওটি বেশ অনেক দিনের পুরনো। এই ভিডিওটি গতবছর স্বাধীনতা দিবস উপলক্ষে শেয়ার করেছিলেন তিনি। যা আবারো পুনরায় ভাইরাল হয়েছে। আগেকার মতোই নেটিজেনরা আবারো প্রশংসায় ভরিয়েছেন তাকে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে সুরকার ও গীতিকার দ্বিজেন্দ্রলাল রায়ের লেখা ‘ধন ধান্য পুষ্পে ভরা’ গানটির সাথে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে মৌকে। নৃত্য পরিবেশন করার সময় জাতীয় পতাকার আদলে পোশাক পরেছিলেন তিনি। নাচের পাশাপাশি তার কস্টিউমও ছিল মানানসই। নিজের বাড়ির ছাদেই ভিডিওটি বানিয়েছেন তিনি। তার নাচ দেখেই স্পষ্ট তিনি যথেষ্ট প্রশিক্ষণপ্রাপ্ত এ বিষয়ে। তিনি প্রায়ই এমন ধরনের ভিডিও বানিয়ে থাকেন, তা তার ইউটিউব চ্যানেল দেখলেই বোঝা যাবে। তার ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবারের সংখ্যা দেড় লাখের কাছাকাছি।

Back to top button