Uncategorized

‘বন্ধুরা এলোমেলো’ গানের তালে নাচছেন রণবীর – আলিয়া! ভিডিও তুমুল ভাইরাল ফেসবুকে।ভিডিও নিয়ে মুখ খুললেন গানের অভিনেত্রী শুভশ্রী ! জেনে নিন আসল ব্যাপার

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি ইতিমধ্যেই সারা ফেলে দিয়েছে। রণবীর কাপুর, আলিয়া ভাটের অভিনীত এই ছবির গানও রীতিমতো পপুলার হয়েছে দর্শকদের কাছে। কিন্তু সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে যা দেখে রীতিমত অনেকেরই চক্ষু চরক গাছ।

বেশ কয়েক বছর আগে দেব ও শুভশ্রী অভিনীত ‘ চ্যালেঞ্জ’ ছবিটি মুক্তি পায়। সেই ছবি একটি গান ‘বন্ধুরা এলোমেলো’ -র তালে নাচতে দেখা গেলো রণবীর – আলিয়াকে! কি অবাক হচ্ছেন তো? আসল ব্যাপারটা হল এক বাঙালি ইউটিউবার এই কান্ডটি ঘটিয়েছেন।’ব্রহ্মাস্ত্র’ ছবিটির ‘কেসারিয়া’ গানের ভিডিওটিতে এই ইউটিউবার দেব – শুভশ্রীর ‘বন্ধুরা এলোমেলো’ গানটি এডিট করে ঢুকিয়ে দিয়েছেন। এই এডিটেড ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে রীতিমতো ভাইরাল হয়ে যায়।প্রথম দেখলে বোঝাই যাবে না যে এটি একটি এডিটেড ভিডিও। মনে হবে যেন বাংলা গানের তালে নাচছেন রণবীর ও আলিয়া!

এই ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথে আরও একটি ঘটনা ঘটেছে। স্বয়ং শুভশ্রী এই ভিডিওটিতে কমেন্ট করেন। ভিডিওটি দেখে শুভশ্রী লিখেছেন,” কি সুন্দর হয়েছে।” নেট দুনিয়ার অধিকাংশ মানুষ আবার বলাবলি করছেন আসল ভিডিওর থেকে এই ভিডিওতে রণবীর ও আলিয়াকে বেশি মানিয়েছে। ইতিমধ্যেই ভিডিওটি ৬ লাখ ভিউজ পেয়েছে। অসংখ্য লাইক কমেন্ট ও শেয়ারে এই ভিডিওটি ছড়িয়ে পড়ছে আগুনের বেগে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh