টলিউড

চমকে দিলেন বঙ্গ সুন্দরী ঋতাভরী। রণবীর কাপুরের সাথে এক ফ্রেমে তিনি। আপনাদের জন্য রইল সেই ভিডিও

ঋতাভরী চক্রবর্তী এই মুহূর্তে বাংলা সিনেমা ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী নায়িকা। ছোটপর্দার মাধ্যমে তার কেরিয়ার শুরু হলেও, ধীরে ধীরে তিনি জায়গা করে নিয়েছেন বড় পর্দায়।ঋতাভরীর রূপের ছটায় ক্রাশ খেয়েছে ৮ থেকে ৮০।২০১২ সালে স্টার জলসায় সম্প্রচারিত ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের মাধ্যমে আত্মপ্রকাশ ঘটে ঋতাভরীর। এরপর ধীরে ধীরে তার কেরিয়ার গ্রাফ হয় ঊর্ধ্বমুখী। বাংলার সীমানা ছাড়িয়ে তিনি পা রাখেন বলিউডে।

যতদিন গেছে ততই যেন আরো মোহময়ী হয়ে উঠেছেন ঋতাভরী। তার গ্ল্যামারের মহিমায় সোশ্যাল মিডিয়াতেও ফলোয়ার সংখ্যা বেড়েছে বহুগুন। এহেন বঙ্গ সুন্দরী ঋতাভরী ফের একবার দেখা দিলেন নতুন ভাবে।

আসল ব্যাপারটা হলো,এই মুহূর্তে সারা দেশ জুড়ে চলছে উৎসবের মরসুম। নবরাত্রি উপলক্ষে কেরালার ত্রিসূরে গয়না প্রস্তুতকারক সংস্থা কল্যাণ জুয়েলার্সের একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউড ও দক্ষিণের নামকরণ সব সেলিব্রিটিরা।মাধবন, ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে বলিউড হার্টথ্রব রণবীর কাপুর ,কে ছিলেন না সেই অনুষ্ঠানে! এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকেও।

সেই সময় রণবীর কাপুরের সাথে তোলা একটি ভিডিও সম্প্রতি ঋতাভরী শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে রণবীর ও ঋতাভরী হেসে পোজ দিচ্ছেন ক্যামেরার সামনে। এরপর ভিডিওতে দেখা যায় তারা পরস্পরের সাথে আলাপচারিতায় ব্যস্ত। ছোট্ট এই ভিডিওটি শেয়ার করার সাথে সাথে ঋতাভরী লেখেন,”সানসাইন ইন হিউম্যান ফর্ম। কি মিষ্টি মানুষটা!” রণবীর কাপুর ছাড়াও সোশ্যাল মিডিয়ায় ঋতাভরী ক্যাটরিনা কাইফ,মাধবনের সাথে তোলা ছবিও শেয়ার করেন।

Back to top button