Tollywood

“অকর্মণ্য” , “অকম্মার ঢেঁকি” কৌশানি মুখার্জী! তারই ভক্তদের কাছে “লুঙ্গি ড্যান্স” গেয়ে সমালোচিত অভিনেত্রী।

টলিউডের জনপ্রিয় অন্যতম এক সুন্দরী অভিনেত্রী হলেন কৌশানী । তার মিষ্টি হাসি ,আর মোহময়ী ফিগার মুগ্ধ করেছে বহু দর্শকদের। করোনার আগে বেশ কিছু জনপ্রিয় সিনেমায় দেখা গেছে অভিনেত্রীকে । বর্তমানে তিনি টলিমহল থেকে বিরতি নিয়েছেন বলা চলে। কোনও নতুন সিনেমায় দেখা যাচ্ছে না তাকে।

তবে সোশ্যাল মিডিয়ায় তিনি খুবই অ্যাক্টিভ থাকেন। নিয়মিত নিজের ছবি বা ভিডিও তিনি পোস্ট করেন তার ভক্তদের মন রাখতে । তবে সম্প্রতি একটি অনুষ্ঠানে তার ভক্তদের মন রাখাই কাল হল। চরম ট্রোলের সম্মুখীন হলেন অভিনেত্রী। সম্প্রতি কোনো এক স্টেজ শো তে উপস্থিত হয়েছিলেন তিনি। সেখানে তার ভক্তদের ই অনুরোধে গান গেয়েছিলেন তিনি। সেই গানের ভিডিও ভাইরাল হতেই লাইম লাইটে কৌশাণী।

বহু আগে থেকেই সিনেমার জনপ্রিয় নায়ক নায়িকারা মাচা শো করে থাকেন তাদের দর্শকদের আরো বিনোদন দিতে । সেরকমই একটি মাচা শো তে ভক্তদের অনুরোধে ” লুঙ্গি ড্যান্স” গান করেন তিনি । আর সেই গানের ভিডিও দেখেই তীব্র কটূক্তির শিকার হন তিনি ।

ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে সকলেই বলেছেন ” বেসুরো গলায় গাইছে” অভিনেত্রী।শুধু তাই নয় “ট্রেনে যারা ভিক্ষা করার জন্য গান করেন তারাও এর থেকে ভালো গান গায়” – এই কমেন্ট করেছেন এক জনৈক ব্যাক্তি। একজন আবার কটাক্ষ করে লিখেছেন ” নিশ্চয়ই রানু মণ্ডলের থেকে অনুপ্রেরণা পেয়েছে” ।

তবে এত নেগেটিভ কমেন্টের মাঝেও কিছু মানুষ আবার খুব পজিটিভ কথাও লিখেছেন । অনেকেই লিখেছেন , এসব মাচা শো তে শুধুমাত্র দর্শকদের মন রাখতে এবং বিনোদন দিতে গান না জানলেও গান করেন অভিনেতা/ অভিনেত্রীরা। ওনারা তো গায়ক/গায়িকা নন। তবে সব সমালোচনা আলোচনায় এখনো পর্যন্ত নির্বিকার অভিনেত্রী কৌশানী

Back to top button

Ad Blocker Detected!

Refresh