Tollywood

পার্টিতে বন্ধুদের সাথে মদ খেয়ে উদ্দাম নাচ শুভশ্রীর, ভিডিও দেখে নিন্দাও করেলন অনেকে।নাচকে “অশালীন” আখ্যা দিলেন কেউ কেউ

বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে যেকোনো ঘটনাই খুব দ্রুত ভাইরাল হয়। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি, তাদের কর্মকাণ্ড দেখে কেউ প্রশংসায় ভরিয়ে দেন, আবার কেউ কটাক্ষ করেন। সেলিব্রেটি মানেই তারা লাইন লাইটে। তাদের যেকোনো ঘটনাই মুহূর্তে ছড়িয়ে পড়ে সংবাদ মাধ্যমে। সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় সারা ফেলেছে। ভিডিওটিতে দেখা গেছে টলিউডের বিখ্যাত অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিকে। এই ভিডিও দেখে অনেকেরই চক্ষু চরক গাছ। নম্র – ভদ্র স্বভাবের শুভশ্রীর এই রূপ দেখে অনেকেই বিশ্বাস করতে পারছেন না।

ভিডিওটিতে দেখা গেছে কোন একটি বারে বন্ধুদের সাথে পার্টি করছেন তিনি। রক গানে রীতিমতো উদ্দাম ভাবে তিন নাচ করছেন। কখনো দেখা গেছে তার সামনে রয়েছে মদের গ্লাস। হট ড্রেস পরিহিত শুভশ্রী রীতিমত অশালীন ভাবে কোমর দোলাচ্ছেন।শুভশ্রীর এই রূপ দেখে অনেকেই বিস্মিত। কিছু মানুষ সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীর এই কর্মকান্ডকে রীতিমতো “বেলেল্লাপনা” আখ্যা দিয়েছেন। একজন ব্যবহারকারী যেমন লিখেছেন, “ছি: শুভশ্রী। তোমায় অনেক ভালো ভাবতাম।” আরেকজন আবার লিখেছেন, “এইভাবে নাইট ক্লাবে গিয়ে নাচ করা তোমায় মানায় না।” একজন আবার মন্তব্য করেছেন, “নায়িকারা এমন হয় জানতাম। কিন্তু তোমাকে একটু হলেও আলাদা ভেবেছিলাম। এখন দেখছি তুমিও ওদের মতো।”

সোশ্যাল দুনিয়ায় বিভিন্ন অভিনেত্রীর ছবি বা ভিডিও দেখে নেতিবাচক মন্তব্য করেন অনেকেই। এবার সেই তালিকায় যুক্ত হল শুভশ্রীর নাম।কেউ কেউ শুভশ্রীর নাচকে আবার “অশালীন” আখ্যাও দিয়েছেন।

Back to top button