বাংলা সিরিয়াল

“সিরিয়াল পাচ্ছ না বলে নোংরামো করছ?” – অর্ধেক শরীর উন্মুক্ত পোশাকের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে সুগভীর বক্ষ বিভাজিকা! সোশ্যাল মিডিয়ায় নিজের বোল্ড অবতারের ছবি পোস্ট করায় কটাক্ষের স্বীকার অভিনেত্রী সৌমি ঘোষ

ইন্ডাস্ট্রিতে যারা খলনায়কের ভূমিকায় অভিনয় করেন‌ বা করছেন‌ তাদের বরাবরই খলনায়ক বা খলনায়িকার চরিত্রেই দেখা যায়। ভরত কল এর একটা বিশেষ উদাহরণ, তবে সম্প্রতি অভিনেত্রী সৌমী ঘোষকেও এইভাবে দেখা গেছে। ইন্ডাস্ট্রিতে অনেক স্ট্রাগেলের পর ধীরে ধীরে সকলের নজরে আসেন, আর ভক্তদের নিজের খলনায়িকার অভিনয়ে মুগ্ধও করেছেন।

স্টার জলসায় একসময় সম্প্রচারিত হতো ‘ওগো নিরুপমা’ সিরিয়াল যেখানে গৌরব রায়চৌধুরী এবং অর্কজা আচার্যের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী সৌমী ঘোষকে। এগুলো ছাড়াও সৌমীকে দেখা গেছে করুণাময়ী রানী রাসমণি, সীমারেখা ধারাবাহিকেও।

তবে অভিনেত্রী সৌমী ঘোষের একপ্রকার বিরক্তির কারণ হয়ে উঠেছে এই ‘খলনায়িকা’ ট্যাগটি। তাই নিজে জানিয়েছেন আপাতত শয়তান কোনো চরিত্রে তিনি অভিনয় করতে চান না। ‘আয় তবে সহচরী’ সিরিয়ালে তাকে সম্প্রতি দেখা গেছে। তবে এখন সৌমী ঘোষ চর্চায় আছেন এইসব বিষয়ের জন্য নয়, আছেন তার ‘বোল্ড’ অবতার ভাইরাল হওয়ার মাধ্যমে।

বোল্ড মানে যে সে বোল্ড নয়। যেকোনো পুরুষকে শরীরি আবেদনে বশ করার মতন বোল্ডনেস। তোয়ালে জড়ানো বোল্ডনেস, আর হাতে লাল গোলাপ। ছবি দেখে একাধিক পুরুষ ক্লিনবোল্ড কমেন্ট বক্সে। উন্মুক্ত ব’ক্ষ বিভাজিকা দিয়ে আরো কয়েকটি ছবিও আপলোড করেছেন কিছুদিন আগে ইনস্টাগ্রামে, পরনে হলুদ ওয়েস্টার্ন। সঙ্গে ক্যাপশন দিয়েছেন ‘ইয়লো ইয়লো ডার্টি ফেলো’। সবুজ রঙের ওয়ান পিসেও ছবি দিয়েছেন বেশ কয়েকটি, হ্যাঁ ব’ক্ষ খাঁজ এখানেও দিনের আলোর মতো স্পষ্ট, ক্যাপশনে লিখেছেন ‘বুম’।

আর এইসব ছবি দেখে সিরিয়াল প্রেমী কাকিমা জ্যেঠিমারাও রেগে হয়েছেন সেই ‘বুম’। কমেন্ট বক্সে একাধিক পুরুষের কটুক্তি তার উন্মুক্ত ব’ক্ষ বিভাজিকা নিয়ে। তবে ক্যাপশনে হ্যাসট্যাগ বোল্ড বিউটি আর আধুনিকা লেখা অভিনেত্রীর এই বোল্ড লুক পছন্দও হয়েছে ভক্তদের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh