বাংলা সিরিয়াল

ডায়েটের তোয়াক্কা না করে গাল ভরে টপাটপ রসগোল্লা ঢুকিয়ে নিচ্ছেন সুপারস্টার অভিনেত্রী রুক্মিণী! কোনো অভিনেত্রী এমন করতে পারেন সেটা দেখে একেবারে তাজ্জব বনে গেছেন নেটপাড়া

সম্পূর্ণ একটা বছরের অপেক্ষার পর এই বছরের মা চলে এসেছিলেন। মর্ত্যলোকে মায়ের আগমন ঘটে এই বছরের মত আবার কৈলাসে ফিরে গিয়েছেন তিনি। পুজোর কটা দিন বাঙালি মেতে থাকে পুজোর আড্ডা, খাওয়া দাওয়া, ঘোরাঘুরি এই সমস্ত কিছু নিয়ে। কিন্তু ঠিক দশমীর বিসর্জনের পর মন বিষাদের পালা। মায়ের বিসর্জনের সময় বাঙালির মন কাঁদলেও মা তার স্বামী শিবের কাছে কৈলাসে ফিরে গিয়েছেন এটিও বেশ আনন্দের। তাই দেবী বিসর্জনের পর মিষ্টিমুখ করে আনন্দ করেন বাঙালিরা। বড়দের প্রায় প্রণাম এবং ছোটদেরকে ভালোবাসা জানিয়ে বিজয়ার শুভেচ্ছা একে অপরকে জানান সকলে। অনেক জায়গায় আবার ছোট করে উৎসবের মতো করে বিজয়া সম্মেলনীয় পালিত হয়। এরকমই বিজয়ের জন্য টপাটপ গালে গোটা গোটা রসগোল্লা পুড়ে নিচ্ছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র।

তবে বিজয়ার এই আনন্দ থেকে কোনরকম বাদ যাইনি অন্য কেউ অর্থাৎ ডান্স ডান্স জুনিয়র এর গোটা মঞ্চ। রুক্মিণী বিজয়ার মিষ্টি ভাগ করে নিয়েছেন সকলের সাথে। ষষ্ঠী, সপ্তমী চাঁদের হাট বসিয়ে হইহুল্লোড় করে আনন্দ মজা করা হয়েছে। দেব আর কোয়েল এর স্পেশাল পারফর্মেন্স এর সাথে যীশুর খুনসুটিতে মেতে ওঠে ডান্স ডান্স জুনিয়ার এর মঞ্চ। শুধু আনন্দ মজা নয় আনন্দ মজার পাশাপাশি ছিল বিশাল খাওয়া দাওয়ার আয়োজন। সুন্দর দৃশ্যের সাথি হয়ে রইলেন ডান্স ডান্স জুনিয়র এর দর্শকগণ।

তবে এটা তো সত্যি যে বিজয়া মিষ্টি ছাড়া ভাবাই যায় না। আর মিষ্টি বলতে বাঙালি সবার প্রথম বোঝে রসগোল্লা। বিজয়া কোনভাবেই মিষ্টি ছাড়া সম্পন্ন হতে পারে না। রুক্মিণী নিজে হাতে রসগোল্লার হাড়ি নিয়ে সকলের সাথে সেই মিষ্টি ভাগ করে নিয়েছেন। খুদে নৃত্যশিল্পী সহ মেন্টাল এমনকি বিচারকদের মুখেও টপাটপ রসগোল্লা করে দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চের এই প্রমো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

শুধু সবাইকে দিয়ে নয় নিজেও একের পর এক অনেকগুলি রসগোল্লা গালে টপাটপ রসগোল্লা পড়েছেন অভিনেত্রী। এমনকি দেবকে মিষ্টি দিতে গিয়ে অভিনেত্রী বলেন, “সেটের সবচেয়ে বড় বাচ্চা”। এরই মধ্যে অভিনেত্রী জানান যে মিষ্টিগুলি হাড়িতে বেঁচে রয়েছে সেগুলো তিনি ব্রেকে খাবেন। পুজো মানেই অভিনেতা-অভিনেত্রীদের সমস্ত রকম ডায়েট ভুলে দিদার খাওয়া দাবায় মোজে উঠবেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button

Ad Blocker Detected!

Refresh