বাংলা সিরিয়াল

“নতুন সংসারে ঐশানীকে সবার সামনে ছোট করল মিতালী” – নতুন ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলের নতুন প্রোমো ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বাংলা বিনোদন মাধ্যমের অন্যতম অংশ হয়ে উঠেছে ধারাবাহিক। আগে দূরদর্শন থেকে শুরু করে এখনকার প্রাইভেট চ্যানেল সবেতেই ধারাবাহিক বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। দূরদর্শনে ও যেমন ধারাবাহিক দেখানো হতো তেমন এখনও প্রাইভেট চ্যানেলগুলি পুরোটাই নির্ভর করে ধারাবাহিকের উপর। টিআরপি আর স্লট লিডিং থাকে শুধুমাত্র ধারাবাহিকের কেমন কনটেন্ট তার ভিত্তিতেই। স্টার জলসা এবং জি বাংলা ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় দুই চ্যানেল। এই দুই চ্যানেলের ধারাবাহিকের টিআরপি রেটিং নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই লেগেই থাকে। তবে সম্প্রতি স্টার জলসা বেশ ভালো রকম টেক্কা দিতে পারছে জি বাংলাকে। কিন্তু আজ থেকে কয়েক মাস আগেও এমন ছিল না। বরং জি বাংলা একের পর এক গোল দিচ্ছিল স্টার জলসাকে। জি বাংলাকে পাল্লা দিতেই স্টার জলসা নিয়ে এসেছিল তাদের স্ট্যাটেজিতে বেশ কিছু পরিবর্তন। তারা এনেছিল একের পর এক সব নতুন ধারাবাহিক।

যে স্ট্র্যাটেজি শুরু হয় গাঁটছড়া থেকে। তারপরে শুরু হয়েছে একের পর এক ধারাবাহিক। গুড্ডি, অনুরাগের ছোঁয়া, নবাব নন্দিনী, গোধূলি আলাপ, সাহেবের চিঠি। তারপরেই শুরু হয় একদম নতুন দুই ধারাবাহিক মাধবীলতা এবং আরো এক ধারাবাহিকের প্রমো ইতোমধ্যেই চলে এসেছিল। হরগৌরী পাইস হোটেল ধারাবাহিকের মধ্যে দর্শক বেশ পছন্দ করেছিলেন। এখনো ধারাবাহিকের প্লট বেশ পছন্দ করছেন দর্শক। একটা সময় মানুষের ধারণা হয়ে গিয়েছিল পুরনো একটি ধারাবাহিক তোমায় আমায় মিলে সিজন টু আসতে চলেছে। কিন্তু এখন ধারাবাহিক শুরু হওয়ার পর মানুষের ধারণা বদলেছে ধারাবাহিকের প্রতি ভালোবাসা এসেছে।

ধারাবাহিকের গল্প মানুষ বেশ পছন্দই করছিলেন। এরই মধ্যে চলে এসেছে নতুন প্রমো। এই প্রমোতে দেখতে পাওয়া যাচ্ছে ঐশানী বড় বউ মিতালির কাছ থেকে ক্ষমা চাইছেন। বলছে, “বউ মনি আমি ভুল করেছি, আমি দোষ করেছি। তার জন্য তুমি এই বাড়ির লোকজনকে কষ্ট দিও না, আমি তোমার কাছে ক্ষমা চাইছি”। এমনকি নতুন বউ হওয়ার পরেও বড় বউয়ের পা ধরে ক্ষমা চাইতে গিয়েছিল ঐশানী। সকলের সামনে “আমি তোমাকে ক্ষমা করলাম” বলার পরেও দেখানো হল মিতালী বলছে “দেখলেন তোমা আপনার ইস্মার্ট মেয়ে আমার পায়ের নখের যোগ্য নয়”। সুতরাং বোঝাই যাচ্ছে সবটাই মিতালী করেছে ইচ্ছাকৃত যেন সে প্রমাণ করতে পারে যে মিতালী অনেক বেশি যোগ্য ঐশানীই থেকে।

নতুন প্রমো সোশ্যাল মিডিয়াতে আসার সাথে সাথেই ২০ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। ছয় লাখ এর কাছাকাছি ভিউস পেয়েছে ভিডিওটি। কমেন্টে ধারাবাহিকের প্রতি নিজেদের ভালবাসার কথা স্পষ্টভাবে জানিয়েছেন অনুরাগীরা। অনেকে আবার বলেছেন বর্তমানে স্টার জলসায় সম্প্রচারিত হওয়ার সেরা ধারাবাহিক এটি। এবার শুধু দেখার যে এই ধারাবাহিক কতদিন নিজেরই জনপ্রিয়তা ধরে রাখতে পারে। অথবা ধারাবাহিক ঠিক নিজের জনপ্রিয়তা কতটা উচ্চতায় নিয়ে যেতে পারে।

Back to top button