Uncategorized

বিচারক থেকে ক্যাপ্টেন সকলেই মুগ্ধ হাবড়ার স্বরূপ এর দুর্দান্ত পারফরম্যান্সে! আবারো ডান্স ডান্স জুনিয়র এর ভিডিও ভাইরাল

সম্প্রতি কিছুদিন হল শুরু হয়েছে স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স ডান্স জুনিয়র সিজন ৩। খুব অল্প সময়ের মধ্যে জমজমাট হয়ে উঠেছে এই রিয়েলিটি শো। বিভিন্ন জায়গা থেকে আসা খুদে প্রতিযোগীদের নাচ দেখে অবাক বিচারক থেকে শুরু করে ক্যাপ্টেন সকলেই। প্রত্যেকেই যেন ভগবান প্রদত্ত এক একটি উপহার। সম্প্রতি ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে হাবরার অশোকনগরের এক খুদে প্রতিযোগীর নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। চ্যানেল কর্তৃপক্ষের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিও পোস্ট করা মাত্রই হাজার হাজার লাইক এবং কমেন্টসে ভরে উঠেছে। নেটিজেনরা প্রত্যেকেই ঐ খুদের নাচ দেখে বিস্মিত হয়ে গিয়েছে।

চলতি সপ্তাহতেই শুরু হয়েছে ডান্স ডান্স জুনিয়র সিজন ৩। এবছর শো এর বিচারকের আসনে রয়েছেন দেব, মনামী ঘোষ এবং ডান্সিং ডিভা রুক্মিণী মৈত্র। এছাড়াও ক্যাপ্টেন হিসেবে দেখা যাচ্ছে ধারাবাহিকের অত্যন্ত পরিচিত মুখ তৃনা সাহা, দিপান্নিতা রক্ষিত এবং অভিষেক বসুকে। আর সঞ্চালকের দায়িত্ব রয়েছে উদিতা, লাড্ডু এবং অভিনেতা রোহন ভট্টাচার্য। যাকে ডিজে বাপি নামে দেখতে পাচ্ছি এই শোতে। তবে গত সিজনের তুলনায় এই সিজনে কিছু পরিবর্তন এসেছে। আগের সিজনে আমরা দেখতে পেয়েছি মহাগুরুর আসনে রয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। কিন্তু এই বছর মহাগুরু আসন খালি রাখা হয়েছে। কাউকেই দেখা যাচ্ছে না সেই আসনে।

শো এর প্রথমদিন বিচারক এবং ক্যাপ্টেনদের দুর্দান্ত নাচের পারফরমেন্স এর মাধ্যমে এই শো শুরু করা হয়েছিল। তারপরে একের পর এক প্রতিযোগী আসে ডান্স জুনিয়র এর মঞ্চে এবং প্রত্যেককেই অবাক করে দেয়। তাদের নাচ দেখে ক্যাপ্টেন এবং বিচারক প্রত্যেকেই মুগ্ধ হয়ে যায়। মঞ্চ থেকে এর আগেরবার ভাইরাল হয়েছিল কালিম্পং এর চিংলপের প্রতিযোগীর নাচের ভিডিও। এবারে ভাইরাল হল অশোকনগরের খুদে প্রতিযোগীর ভিডিও। যা দেখে প্রত্যেকেই অবাক হয়ে গিয়েছেন।

Back to top button