Uncategorized

‘অনামিকা জানতো সেই জিনি, এতদিন ধরে বিক্রম এবং লালকুঠি সবার সামনে সে শুধু অভিনয় করে গেছে’ দুর্দান্ত টার্নিং নিলো লালকুঠি! এপিসোড দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা বলছেন এইবার টিআরপি বাড়বেই বাড়বে

যেদিন থেকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক লালকুঠি শুরু হয়েছে তখন থেকে মানুষ একটাই রহস্য খুঁজে চলেছেন। তা হলো লালকুঠিতে জিনি আদৌও বেঁচে আছে কি নেই? প্রথম দিকে সবাই ভাবতো জিনি আসলে হয়তো ভূত।‌‌ সে হয়ত মারা গেছে আর মারা গিয়ে অদ্ভুত কান্ড কারখানা করছে। তখন এই ধারাবাহিকটিকে সবাই ভুতুড়ে ধারাবাহিক ভাবতো। কিন্তু পরবর্তীকালে অনামিকা এই রহস্য ফাঁস করলো এবং প্রমাণ করল জিনি আসলে বেঁচে আছে।

জিনি কে হতে পারে? এইটা খুঁজে পাওয়ার জন্য বিক্রমকে ক্রমাগত সাহায্য করতে থাকলো অনামিকা। বিক্রমের সন্দেহ কে সে ২ জনের উপর রাখলো একজন অনামিকার আরেক জা মহুয়া, অপরজন হল লালকুঠিতে সর্বক্ষণ কাজ করা রূপালী। কিন্তু এই দুজনের বাইরেও বিক্রম আরো একজনকে সন্দেহ করতো এবং তাকেই সবথেকে বেশি সন্দেহ করতো এবং বিশ্বাস করত সেই জিনি, কারণ তার সাথে বিক্রম অন্তরের একটি টান অনুভব করতো। সে হলো অনামিকা।

অনামিকার যে জিনি এই সত্যিটা প্রকাশ করবার জন্য বিক্রম একটা নতুন ফাঁদ পাতে। সে একদম নিশ্চিত ছিল অনামিকা আসবে এবং বলবে সে জিনি। কিন্তু বিক্রম জিনির খোঁজ পেয়েছে জানার পর অনামিকা কাঁদতে কাঁদতে লালকুঠি থেকে বেরিয়ে যায়, এরপর বিক্রমের সাথে যে দেখা করতে আসে সে অনামিকা নয় অন্য একজন এই চরিত্রে অভিনয় করছেন অনামিকা চক্রবর্তী। এই জিনিকে দেখে বিক্রম পুরো থমকে যায়, এটা তার কাছে পুরোপুরি আনএক্সপেক্টেড একটা ঘটনা। দর্শক রাও এই ঘটনা দেখে কিছুই বুঝতে পারেনা কিন্তু তারপরেই ঘটনার আসল টুইস্ট আসে।

বিক্রমের কাছে জিনি সেজে আসা মেয়েটি একটি অন্য ঘরে ঢুকে হুডি পরা এক মেয়েকে বলে, তুমি যেমন চেয়েছিলে ঠিক তেমনটাই হয়েছে আসল জিনি – এরপর দেখা যায় যে এই জিনি আর কেউ নয় অনামিকা। অথচ এতদিন ধরে অনামিকা লালকুঠিতে যা করেছে তাতে একবারের জন্যও মনে হয়নি যে, সে জানে সে জিনি। দর্শকরা ভাবতো সে হয়তো তার পূর্ব স্মৃতি ভুলে গিয়েছে, কারণ সে এতটাই ভীতু চরিত্রের মেয়ে। কিন্তু গতকালের পর্ব দেখার পর সবাই বুঝতে পেরেছেন যে এই সবটাই আসলে অনামিকার অভিনয় ছিল।

একজন নেটিজেন এই নিয়ে লিখেছেন,“ অবশেষে রহস্যের জট খুলল
এতদিন লালকুঠি ধারাবাহিক এ শুধু একটা ই টপিক – জিনি , জিনি, জিনি … কে এই জিনি?

আজ ফাইনালি দেখিয়ে দিল যে অনামিকা ই জিনি ( কি অভিনয় টা ই না করল এতদিন ) বোঝার উপায় নেই

লালকুঠি ধারাবাহিক টা দারুন হচ্ছে যারা দেখেন প্লিজ সবাই টিভি তে দেখবেন যেন টিআরপি টা বাড়ে

বাই দা ওয়ে – রুকমা – এই মেয়েটাকে সবসময় ই আমার দারুন লাগে সে যে ভাবেই , যে লুকেই আসুক না কেন
আজকের লুক টাও কিন্তু
মেয়েটা আসলেই সুন্দর”

Back to top button