টলিউড

ডায়েট চার্টের পর এবার সামনে এলো কসরত করার ছবি! তবে কি বিয়ের আগের প্রস্তুতি নিচ্ছেন শ্রাবন্তী? “ঘামলেও সুন্দরী” – বলছেন অভিনেত্রীর অনুরাগীরা

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে শ্রাবন্তীর নাম উল্লেখযোগ্য। যদি প্রথম দশের মধ্যে অভিনেত্রীদের লিস্ট বানানো হয় তাহলে শ্রাবন্তী এমন একজন যার নাম থাকবে সেই লিস্টে। নিজের কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে সংবাদের শিরোনামে থাকেন অভিনেত্রী। বলাবাহুল্য কাজের থেকে বেশি নিজের ব্যক্তিগত জীবনের জন্যই টাইমলাইনে থাকেন শ্রাবন্তী। তেমনি দর্শক আমার তার ব্যক্তিগত জীবনের বিভিন্ন সিদ্ধান্তকে নিয়ে অভিনেত্রীকে তুলনা করতেও ছাড়েন না। যদিও মিট করার এসব মতামতকে একেবারেই পাত্তা দেয় না অভিনেত্রী। সেটা তার সোশ্যাল মিডিয়া দেখলেই স্পষ্ট হবে।

অভিনয়ের পাশাপাশি শ্রাবন্তী নিজেও ভীষণভাবে অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়াতে। নানা সময় নিজের নানান অবতারের ছবি পোস্ট করে চলেছেন অভিনেত্রী। যেমন কিছুদিন আগেই অভিনেত্রী পোস্ট করলেন নিজের জিম করার ভিডিও। সেখানে অভিনেত্রীকে দেখতে পাওয়া যাচ্ছে, শরীরচর্চায় ব্যস্ত তিনি। আমরা সকলেই জানি তিনি ইতিমধ্যেই তার নিজের একটি জিম খুলেছেন বারাসাতের মধ্যমগ্রামে। অভিনেত্রীর জিমের ভিডিওতে বেশ আসক্ত হয়ে পড়েছেন অভিনেত্রীর পুরুষ অনুরাগীরা।

অভিনেত্রী এখন নিয়মিত জিমে যাচ্ছেন। শরীরচর্চায় মত্ত রেখেছেন নিজেকে। পুজোর আগে স্লিম হতেই হবে তাকে। কিছুদিন আগেই সামনে এসেছিল অভিনেত্রীর ডায়েট চার্ট। যে ডায়েট চার্টের মাধ্যমে জানা গিয়েছিল কলা দিয়ে শুরু হয় অভিনেত্রীর দিন। সকালে কলা ডিম সেদ্ধ এসব খান, রাতে ব্রাউন রাইস, দুপুরে ঘরোয়া খাবার সাথে গ্রিলড ফিস বা চিকেন। এর সাথে অভিনেত্রী মোজে রয়েছেন তার শরীর চর্চা নিয়েও।

একেতেই অভিনেত্রী সৌন্দর্য আর তার ওপরে এই জিমের ভিডিও। আরো বেশি আসক্ত হচ্ছে না অভিনেত্রীর পুরুষ অনুরাগীরা। এই ভিডিওতে দেখা যাচ্ছে শরীরচর্চার জন্য ঘামে ভিজে গেছে অভিনেত্রীর পোশাক। আর এতেই কমেন্ট করেছেন অনেকে। একজন লিখেছেন, “ঘামলেও সুন্দরী”। কিন্তু আবার কেউ কেউ বলছেন, পুজোর জন্য নাকি বিয়ের প্রস্তুতি?

Back to top button