Uncategorized

‘১২ বছর আগে করা অন্যায় এখনো কুড়ে কুড়ে খায় অন্বেষাকে!’ সোশ্যাল মিডিয়ায় নিজের করা সেই অন্যায়ের কথা অবশেষে স্বীকার করলেন এই পথ যদি না শেষ হয় খ্যাত অভিনেত্রী!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’। এই ধারাবাহিকে উর্মি- সাত্যকির রসায়ন দর্শকদের মন জয় করে নিয়েছে। উর্মি চরিত্র করে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী অণ্বেষা হাজরা। বেশ কিছুদিন হলো এই ধারাবাহিক শেষ হয়েছে আর এর মধ্যে সাত্যকি চরিত্রের অভিনেতা জি বাংলার নতুন ধারাবাহিক ‘মন দিতে চাই’ তে ফিরলেও অন্বেষাকে নতুন কোন ধারাবাহিকে দেখা যায় নি।

দর্শকরা চাইছেন যে, আবার নতুন কোনো প্রোজেক্টে ফিরে আসুন তাদের প্রিয় অভিনেত্রী অন্বেষা হাজরা। বর্ধমানের মেয়ে অন্বেষা কিছু দিন আগেই সরস্বতী পুজোতে তার পুরোনো স্কুলে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন।

সেই স্কুল সেই অতীত স্মৃতিচারণ করার পাশাপাশি ১২ বছর আগে স্কুলে পড়ার সময় একটি অন্যায় করেছিলেন তিনি যে অন্যায়ের কথা আজও তিনি ভুলতে পারেননি এবং স্কুলে গেলেও সেই ম্যামকে বলতে পারেননি, সেই অন্যায়ের কথায় অবশেষে স্কুলের সেই দিদির সাথে ছবি পোস্ট করে লিখে জানালেন অভিনেত্রী। স্কুলের দিদির সাথে ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন,“কণিকাদির হাত ধরে হস্টেল থেকে বেরিয়ে মহুকুমা হাসপাতাল গেলেও মনে হত পার্কে বেড়াচ্ছি। আসলে আমাদের ওঁর বকুনির ভয়ে কম শরীর খারাপ করত। আজ প্রায় দশ বছর হয়ে গেল ওঁর সেই বিখ্যাত বকুনির। খুব মিস করি আপনাকে।”

এরপর অভিনেত্রী লেখেন ১২ বছর আগে করা সেই অন্যায়ের কথা যে অন্যায় বোধ এখনো তিনি ভুলে উঠতে পারেননি আর তার দিদিমনির কাছে স্বীকারও করতে পারেননি। সোশ্যাল মিডিয়ার সেই পোস্টে অভিনেত্রী লেখেন,“সে দিনও প্রায় ১২ বছরের পুরনো অপরাধ আপনার কাছে স্বীকার করতে পারিনি— ক্লাস টেনে পড়ার সময় আমি, দাস, রিমা কুন্তলা এবং আরও কয়েক জন মিলে আপনার অনুপস্থিতিতে আম পাড়ার লগা দিয়ে আপনার ঘর থেকে কাচঘরের চাবি চুরি করে ছিলাম টিভি দেখব বলে। দুঃখিত।”

 

View this post on Instagram

 

A post shared by Annwesha Hazra (@annwesha_hazra)

Back to top button

Ad Blocker Detected!

Refresh