টলিউড

‘এইরকম নতুন চরিত্রে অভিনয়ের চ্যালেঞ্জকে কুর্নিশ জানায়’! ইন্দুবালা ভাতের হোটেলের টিজার আউটের পর লিখলেন এক নেটিজেন!

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন শুভশ্রী গাঙ্গুলী। বর্তমানে অভিনেত্রী কর্মর্শিয়াল ছবি থেকে বেরিয়ে এসে বিভিন্ন ধরনের চরিত্র নিজেকে ফুটিয়ে তুলছে। আর সেগুলোর জন্য তিনি প্রশংসাও পাচ্ছেন। তবে বর্তমানে সিনেমার পাশাপাশি OTT প্লাটফর্মেও নিজের ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী। পরিচালক দেবালয় ভট্টাচার্য পরিচালিত ইন্দুবালা ভাতের হোটেল এর হাত ধরে OTT প্লাটফর্মে পা রাখতে চলেছেন অভিনেত্রী। বেশ অনেকদিন আগেই অভিনেত্রীর এই ছবিতে নতুন লুক সামনে এসেছিল। তবে এবারে সেই ছবি টিজার ভিডিও সামনে এলো।

দেশভাগের পটভূমিকায় লেখা কল্লোড় লাহিড়ীর বিখ্যাত উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’। সেই উপন্যাসটি ওয়েব সিরিজ হিসেবে নিয়ে আসা হচ্ছে অতিথি প্লাটফর্মে। টিজারের প্রথমেই দেখা গিয়েছে, বৃদ্ধা শুভশ্রীকে। তিনি বলছেন ‘এটা ইন্দুবালা ভাতের হোটেল, এই চ্যাটচ্যাটে টেবিল আর স্যাঁতস্যাতে ঘরে লোকেরা ইন্দুবালার হাতের খাবার খেতে আসে। হোটেলে আসে না বাবা।’ এরপর সেখানেই কিশোরী বেলার ইন্দুবালা থেকে যুবতী ইন্দুবালা হয়ে ওঠা গল্প দেখানো হয়। আমাদের দেশের বিভিন্ন ইতিহাসের গল্প ফুটে ওঠে টিজার ভিডিওর মাধ্যমে।

এই সিরিজে অভিনেত্রী হলো দুই সন্তানের বিধবা মা। স্বাধীনতার পর পূর্ববঙ্গ থেকে এসে পশ্চিমবঙ্গের বাসিন্দা হবেন। আর সংসার ও সন্তানদের মানুষ করার জন্য খুলবেন ভাতের হোটেল। এক মহিলার জীবনসংগ্রামই ফুটে উঠবে ওয়েব সিরিজে। ওয়েব সিরিজে শুভশ্রীর বৃদ্ধা লুক বেশ প্রশংসা পেয়েছি দর্শক মহলে। এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে এসভিএফ। মার্চ মাসে এই সিরিজের প্রিমিয়ার হবে বলে জানা গিয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh