Story

কে মা কে মেয়ে বোঝা দায়, বলিউডের অভিনেত্রী উর্বশীর মা কে দেখতে যে কোনো বলিউড অভিনেত্রীর থেকেও বেশি সুন্দর, ছবি দেখলে অবাক হবেন আপনিও

বলিউডের অভিনেত্রী উর্বশী রাউটেলা কে আমরা সকলেই চিনি। তাঁর সৌন্দর্যে মুগ্ধ হাজার হাজার নেটিজেন তবে ঊর্বশী অভিনেত্রী হিসেবে যতটা না জনপ্রিয় আইটেম সংয়ের ডান্সার হিসেবে বেশি জনপ্রিয়। তার অভিনীত আইটেম সংগুলি দুর্দান্ত জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ার বরাবরই সাহসী ফটোশুটের জন্য তিনি চর্চার শীর্ষে থাকেন, সবসময় বোল্ড অবতারে ধরা দেন সকলের সামনে।

নিজের এই সৌন্দর্যের কারণে তিনি মাত্র ১৭ বছর বয়সে মিস ইউনিভার্স ইন্ডিয়ার খেতাব জেতেন এবং তার পর ২০১১ সালে মিস ট্যুরিজম কুইন অফ দা ইয়ার খেতাব জেতেন। এছাড়াও মিস এশিয়ান সুপার মডেল এর খেতাব জিতেছেন তিনি। সম্প্রতি ২০২১ সালের মিস ইউনিভার্স বিচারকের আসনে তাকে দেখা গিয়েছে, যা ভারতের জন্য অত্যন্ত গর্বের বিষয়।

উর্বশীর এই সৌন্দর্যের পেছনে যে তার মা মিরা রাউটেলা ভূমিকা অসামান্য তা মীরার রাউটেলা কে দেখলেই বোঝা যায়। উর্বশীর মাকে দেখলে বোঝার উপায় নেই যে তিনি অভিনেত্রীর মা। বরং তাকে অনেকেই উর্বশীর বড়দিদি হিসেবে গুলিয়ে ফেলেন। মেয়ে উর্বশীর মত মা ও সোশ্যাল মিডিয়ার দারুন অ্যাক্টিভ। মাঝেমধ্যেই নিজের স্টাইল এর বিভিন্ন ছবি আপলোড করতে থাকেন সোশ্যাল মিডিয়াতে। অভিনেত্রী উর্বশীকে বহুবার তার মায়ের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করতে দেখা গিয়েছে। কয়েক বছর আগে কাপিল শর্মা শো তে উর্বশী তার মাকে নিয়ে এসেছিলেন এবং সেখানেই উর্বশীর মায়ের সৌন্দর্য দেখে অবাক হয়ে গিয়েছিলেন প্রত্যেকে। এমনকি কাপিল শর্মার বিচারক সিন্ধু পাজি উর্বশীর মাকে নিয়ে একটি কবিতা লিখে ফেলেছিলেন।

নিজের মাকে অসম্ভব ভালোবাসেন ঊর্বশী। কাজের ফাঁকে যখনই তিনি সময় পান তখন মার সঙ্গে সময় কাটান। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো গুঞ্জন শুরু হয়ে গিয়েছে মা-মেয়ের সৌন্দর্য নিয়ে। মহিলাকে এত সুন্দর দেখতে যে উর্বশীর দিদি বলে অনেকেই গুলিয়ে ফেলেন তাকে।

Back to top button