টলিউড

‘তোমাদের অনুমোদন চাইনা’! হট ছবি পোস্ট করে ট্রোলারদের একহাত নিলেন অভিনেত্রী নুসরত জাহান

টলিউড অভিনেত্রী নুসরত জাহান মানেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সমার্থক একটি নাম। কারণ মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় নানা কারণে ট্রোলড হতে হয় টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।তবে তিনি সেই সমস্ত কটাক্ষকে যে পাত্তা দেয় না তা এবার বুঝিয়ে দিলেন অভিনেত্রী নিজের একটি ছবির ক্যাপশন এর মাধ্যমে।

এদিন নুসরত ডেনিম শর্টস আর সাদা ক্রপ টপে চুল খুলে নিজের একটি মোহময়ী ফটো পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা প্রশংসাই করছিলেন ফটোর কিন্তু হঠাৎই নজর পড়ে ফটোর ক্যাপশন এর দিকে। যেখানে দেখা যায় অভিনেত্রী সমালোচকদের উদ্দেশ্যে লিখে রেখেছেন যে তাদের অনুমোদন তার চাই না। বলাই বাহুল্য অভিনেত্রীর অনুগামীরা মনে করছেন ক্যাপশন এর মাধ্যমে নুসরত বুঝিয়ে দিয়েছেন যে যতই ব্যক্তিগত জীবনের নানা সিদ্ধান্তের কারণে তাকে সমালোচিত হতে হোক না কেন ,যারা নেতিবাচকতা ছড়াচ্ছেন তাদের বিশেষ পাত্তা দিতে রাজি নন তিনি।

প্রসঙ্গত গত বছর থেকেই অভিনেত্রীর নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদের খবর প্রকাশে আসতে আসতেই শুরু হয়েছিল সমালোচনার ঝড়। তারপর টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত সঙ্গে সম্পর্কে জড়ানো এবং সন্তানের জন্ম দেওয়া- সব মিলিয়ে জীবনের প্রতি পদে পদেই অপমানিত হতে হচ্ছে অভিনেত্রীকে। তবে তিনি যে ভেঙে পড়েন না তা প্রমাণ হয়ে গিয়েছে তার ক্যাপশন থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button