Story

কোথায় আছেন প্রসেনজিতের দ্বিতীয় স্ত্রী, দেবশ্রীর সাথে বিয়ে ভাঙার পর অভিনয় জগতের সাথে সম্পর্ক নেই এমন মেয়েকে বিয়ে করেছিলেন বুম্বাদা! তবু কেন টেকেনি প্রসেনজিতের দ্বিতীয় বিয়ে?

বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেতা হলেন প্রসেনজিৎ চ্যাটার্জী। তার অমর সঙ্গী থেকে শুরু করে দৃষ্টিকোণ, প্রাক্তনের মত ছবিগুলো আজও বাংলা ইন্ডাস্ট্রির ঋদ্ধ হয়ে যাচ্ছে। ৯০ দশক থেকে শুরু করে আজ অবধি প্রসেনজিৎ সমানভাবে জনপ্রিয়। অভিনেতার ব্যক্তিগত জীবন ও ভীষণ রকম আলোচিত।

প্রসেনজিৎ প্রথমে বিয়ে করেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায়কে। কিন্তু এই বিয়ে দীর্ঘস্থায়ী হয়নি দেবশ্রীর সাথে তার ডিভোর্স হয়ে যায়,এরপর পরবর্তীতে প্রসেনজিৎ বিয়ে করেন অপর্ণা গুহ ঠাকুরতা কে এই বিয়ের পরেও তার বিবাহবিচ্ছেদ হয় এবং তৃতীয়বার তিনি বিয়ে করেন বাংলা চলচ্চিত্রের আরেক অভিনেত্রী অর্পিতা চ্যাটার্জীকে। শোনা যায় ঋতুপর্ণ ঘোষের ১৯শে এপ্রিল ছবিতে অভিনয় করে দেবশ্রী জাতীয় পুরস্কার পেয়েছিলেন এরপরই স্বামী-স্ত্রীর মধ্যে ইগোর লড়াই শুরু হয়ে যায়, প্রসেনজিৎ চেয়েছিলেন দেবশ্রী অভিনয় ছেড়ে মন দিয়ে সংসার করুন এমনকি সন্তানের জন্ম দেওয়া প্রসঙ্গে ও সেই সময় দেবশ্রীকে চাপ দিতেন প্রসেনজিৎ এমনটাও শোনা যায়।

অন্যদিকে জাতীয় পুরস্কারপ্রাপ্ত দেবশ্রী তখন ক্যারিয়ারের সবথেকে উচ্চস্থানে রয়েছেন, সেই সময় চলচ্চিত্র জগতের সবথেকে জনপ্রিয় অভিনেত্রী তাই তিনি মাঝপথে তার কেরিয়ার বিসর্জন দিতে চাননি তাই ডিভোর্স হয়। এরপর প্রসেনজিৎ বিয়ে করেন অপর্ণা গুহ ঠাকুরতাকে, অপর্ণা ব্যবসায়ী পরিবারের মেয়ে ছিলেন। তাদের বিয়ের পর তাদের মেয়ে প্রেরণার জন্ম হয়। কিন্তু এরপরই তাদের সম্পর্কে ফাটল ধরে! প্রসেনজিৎ চট্টোপাধ্যায় টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অর্পিতা পালের প্রেমে পড়েন। আত্মসম্মানী দৃঢ়চেতা অপর্ণা স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক মেনে নিতে একেবারেই নারাজ ছিলেন তাই তিনি বিবাহ বিচ্ছেদ করেন ও মেয়েকে নিয়ে বেরিয়ে আসেন আর প্রসেনজিতের সাথে কখনো কোন যোগাযোগ রাখেন নি।

এবার প্রসেনজিৎ অর্পিতা কে বিয়ে করেন, বহু বছর ধরে তাদের সুখের সংসার রয়েছে। বর্তমানে তাদের ছেলের তৃষাণ জিৎ ও বেশ বড় হয়ে গেছে।

Back to top button