Story

কীসের লোভে সলমনকে ছেড়ে অভিষেকের গলায় মালা দিয়েছিলেন ‘ঐশ্বর্য’? একাধিক সম্পর্ক থাকার পরও অভিষেক বচ্চন কেই নিজের জীবনসঙ্গী হিসেবে কি কারণে বেছে নিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন? বেরিয়ে এলো আসল সত্যি

বলিউডের অন্যতম চর্চিত পরিবার হলো বচ্চন পরিবার। পরিবারের প্রত্যেক সদস্য কে নিয়েই মাঝেমধ্যেই সমালোচনা চলতে থাকে। আর ভক্তরা তো মুখিয়েই থাকেন তাদের প্রিয় তারকাদের ব্যাক্তিগত জীবন সম্পর্কে জানার জন্য। একাধিক সম্পর্কে জড়ানো, বহু ব্রেকআপ সব কিছুতেই নাম জড়িয়েছে বচ্চন পরিবারের সদস্য অভিষেক বচ্চন এর। রানী মুখার্জি, করিশ্মা কাপুর থেকে শুরু করে আরও বহু অভিনেত্রীর সাথে বারবার নাম জড়িয়েছে তার। রানী মুখার্জির সঙ্গে অভিষেক বচ্চন এর সম্পর্কের কথা আমরা প্রত্যেকেই জানি। একসময় তাদের সম্পর্ক এতটাই ঘনিষ্ট ছিল যে দর্শকমহলে এই নিয়ে জোরদার চর্চা চলত।

সকলেই রানী মুখার্জী কে বচ্চন পরিবারের পুত্রবধূ হিসেবে পছন্দ করতেন। কিন্তু অভিষেক বচ্চনের মা জয়ার একেবারেই পছন্দ ছিল না তাদের এই সম্পর্ক, তার জন্যই মাঝপথে এই সম্পর্কের ইতি টানতে হয়। সেই নিয়ে আজও জল্পনা কল্পনা চলে। বরাবর কড়া শাসনে সন্তানদের মানুষ করেছেন জয়া, তাই অভিষেক মায়ের বাধ্য ছিল।

অবশেষে ২০০৭ সালে, ২০শে এপ্রিল মাসে ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়েন অভিষেক বচ্চন। দেখতে দেখতে পার হয়ে গেছে ১৪ বছর। রানী মুখার্জির সঙ্গে বিশেষ দ্বন্দ্বের কারণে জয়া রাণীকে একেবারে পছন্দ করতেন না। শুধুমাত্র অভিষেক বচ্চন নন ঐশ্বরিয়া রাই বচ্চনেরও একাধিক সম্পর্কের কথা শোনা গিয়েছে। সবথেকে বেশি চর্চায় ছিল সলমন এবং ঐশ্বরিয়া রাই এর প্রেম। তাদের প্রেম একসময় দারুন ঘনিষ্টতা পেয়েছিল। তখন সলমন বলিউডে বেশ জনপ্রিয় এবং ঐশ্বরিয়া র ক্যারিয়ার তখন সবে শুরু। এরপরই অভিনেত্রীর নাম জড়ায় বিবেক ওবেরয় এর সাথে। যদিও সেই সম্পর্কও সলমনের হুমকির কারণে বেশিদিন টেকেনি।

বর্তমানে স্বামী, সন্তান নিয়ে সুখে সংসার করছেন ঐশ্বরিয়া। বৌমা এখন পুরো পরিবারের চোখের মণি। একজন পুত্রবধূ, স্ত্রী, মা হিসেবে নিজের সমস্ত দায়িত্ব পালন করছেন।

Back to top button