বাংলা সিরিয়াল

‘টিআরপির লোভে স্টার জলসার মহালয়ায় দেখানো হচ্ছে যে, নারায়ণের পদসেবা করছেন যোগমায়া দুর্গা! এটা জঘন্যতম কাজ’স্টার জলসার মহালয়া দেখে ক্ষোভ উগড়ে দিলেন নেটিজেন!

মহালয়া মানেই বাঙালির কাছে আবেগ। সকাল বেলায় উঠে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্র শোনা আর বেলার দিকে টিভির চ্যানেল ঘুরিয়ে ঘুরিয়ে দুর্গতিনাশিনী দেবী দুর্গার মহালয়া দেখা। মহালয়ার প্রথম থেকে শেষ অবধি কী কী দেখানো হবে দেবীর কোন হাতে কোন অস্ত্র উঠবে দেখতে দেখতে বাঙালির ঠোটস্থ হয়ে গেছে। তাই মহালয়া তে কোন কিছু একটু ব্যাতিক্রম দেখতে পেলে বাঙালি রে রে করে ওঠে।

মহালয়া নিয়ে তারা এতটাই বেশি নস্টালজিক যে দুর্গতিনাশিনী দেবী দুর্গার মহিষাসুরমর্দিনী রূপের বদলে অন্যান্য রূপগুলি দেখালেও বাঙালি বিরক্ত হয়। সেখানে মহালয়াতে যদি অন্য কিছু দেখানো হয় যেটা সচরাচর চোখে পড়ে না তাহলে মানুষ একটু বিরক্ত হবেন এটাই স্বাভাবিক। যেমনটা হয়েছে স্টার জলসার মহালয়ার ক্ষেত্রে।

স্টার জলসার মহালয়ার একটি ছবি দেখে মানুষ রেগে গিয়েছেন। কারণ সচরাচর আমরা নারায়ণ কে যেভাবে দেখি তার উল্টো একটি রূপ দেখা গেছে এই মহালয়ায়। সচরাচর ছবিতে দেখা যায় নারায়ণ শুয়ে আছেন যৌগনিদ্রায় তার মাথায় ফণা ধরে আছে বাসুকি আর পায়ের কাছে বসে আছেন দেবী লক্ষী তিনি নারায়ণের পদ সেবা করছেন। এই ছবি রীতিমতো সিম্বলিক।

অর্থাৎ যিনি নারায়ণ স্বরূপ ধর্মকে ধারণ করে থাকবেন ঐশ্বর্য তার প্রধানত হয়ে থাকবে সর্বদা। কিন্তু স্টার জলসার মহালয় দেখা যাচ্ছে নারায়ণের পদ সেবা করছেন দেবী দুর্গা। যা দেখে একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “StarJalsha এটা কোন মহালয়া করছে?? মানালি ম্যাম যোগমায়া হয়ে বিষ্ণুর কাছে বসে আছে, যা কোনো পুরাণে বর্ণিত নেই। এটা সম্পূর্ণ মিথ্যা আর মনগড়া কাহিনি। আজকাল টিআরপি লোভে চ্যানেল যা ইচ্ছে করছে মহালয়ার নামে।একদম জঘণ্যতম কাজ এটা”

Back to top button