টলিউড

মন ফাগুনে সৃজলা গুহুর লেখা বই ‘ফরেভার জানুয়ারি’র প্রশংসায় পঞ্চমুখ গীতশ্রী থেকে মল্লিকারা! এরকম গুণ খুব কম মানুষের থাকে বললেন মন ফাগুনের জনপ্রিয় অভিনেত্রীরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিলো মনফাগুন। সদ্য কিছুদিন আগে এই ধারাবাহিকটি শেষ হয়ে যায়। ঋষি রাজ ও পিহু রসায়ন সকলের মন ছুঁয়ে গেলেও শেষ কালে এই ধারাবাহিকের সমাপ্তিটা কেমন যেন অসমাপ্ত হয়েই রয়ে যায়, এ যেন রবি ঠাকুরের গল্প শেষ হয়েও হইল না শেষ। অর্থাৎ শেষের দিকে এমন ভাবে গল্পটাকে শেষ করা হলো যে মানুষের মনে হবে এই গল্পটা যেন এখনো বেশ অনেকটা সময় চলতে পারতো-এটাকেও বলা যায় ধারাবাহিককে জনপ্রিয় এবং অমরত্ব দেওয়ার জন্য লেখিকার একটা টেকনিক। যে কারণে আজও মন ফাগুন নিয়ে আলোচনা হয় যে শেষটা এইরকম হতে পারতো বা ঐরকম! কারণ শেষটাকে শেষের মতো করে দেখানো হয়নি এই ধারাবাহিকে।

মন ফাগুনে পিহু চরিত্রে অভিনয় করতেন জনপ্রিয় অভিনেত্রী সৃজলা গুহ। একজন জনপ্রিয় অভিনেত্রী ও মডেলিং এর পাশাপাশি তিনি একজন কবি ও। সম্প্রতি অক্সফোর্ড থেকে বেরোলো সৃজলার বই ‘ফর এভার জানুয়ারি’। এই ব‌ই প্রকাশের অনুষ্ঠানে এসেছিলেন গীতশ্রী, মল্লিকা সহ মন ফাগুনের আরো অন্যান্য সদস্যরা। গীতশ্রী বলেন, সৃজলা আমাদের কাছে বেবি এখানে বেবির একটা বেবি হয়েছে, আমরা সেই অনুষ্ঠানে এসেছি তাই এটা আমাদের কাছে ভীষণ আনন্দের।

মল্লিকা বলেন, সৃজলা ভীষণ ই ট্যালেন্টেড একজন মেয়ে ট্যালেন্ট কম বেশি সবার মধ্যেই থাকে। কিন্তু সেই ট্যালেন্টটাকে বার করার ক্ষমতা সবার থাকে না যেটা সৃজলার রয়েছে। ওকে দেখতাম সেটে বসে থাকতে থাকতে অন্যমনস্ক হয়ে যেতো, তারপর কিছু একটা লিখে এনে বলতো দেখো তো এটা কেমন হয়েছে? সব সময় ও যেন কবিতার জগতের মধ্যে থাকতো।

এই অনুষ্ঠানে এসে গীতশ্রী মল্লিকা বলেন, সৃজলার এই বই পড়ে বুক রিডার হিসেবে আমাদের অন্তর ছুঁয়ে গেছে আশা করি আপনাদের ও ভালো লাগবে।

অন্যদিকে মন ফাগুনের সেটের ঠাম্মি বলেন, আমার তো মনে হয় ফরএভার জার্নি নামের এই বইটা মন ফাগুনকে উৎসর্গ করা উচিত কারণ এর বেশিরভাগ কবিতায় মন ফাগুনের সেটে বসে বসে লেখা। ও যখনই সেটে বসে বসে লিখতো তারপর আমাকে ডেকে শোনাতো, খুব ভালো লিখেছে‌ ও।

Back to top button