বাংলা সিরিয়াল

ফড়িংকে জিমন্যাস্টিক মঞ্চে ফেরাবে অভ্র, স্টার জলসার ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে আসতে চলেছে বিরাট চমক, ধারাবাহিকের প্রমো ভিডিও দেখে বেজায় খুশি ভক্তরা

বর্তমানে ধারাবাহিক ছাড়া যেন মানুষের দিন শুরুই হয় না। বিনোদন জগতের একটি বড় অংশ হয়ে উঠেছে এই ধারাবাহিক। আর ধারাবাহিক গুলি দর্শকদের দৈনন্দিন জীবনের অংশ হয়ে উঠেছে। বিশেষ করে বাড়ির মহিলাদের জীবনের অনেকটা জুড়ে রয়েছে এই ধারাবাহিক। কারণ সারাদিন পুরো বাড়ির দেখাশোনা খাটাখাটনি সকলের সেবা যত্ন করতে করতে যখন তারা ক্লান্ত হয়ে পড়ে তখন এই ধারাবাহিকগুলি তাদের বিনোদনের অংশ হয়ে ওঠে।

আর সকলের প্রিয় ধারাবাহিকের মধ্যে অন্যতম একটি হল স্টার জলসার ধারাবাহিক আলতা ফড়িং। এই ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র ফড়িং এবং অভ্রর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী খেয়ালী মন্ডল এবং অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায়। অর্ণবকে এর আগেও আমরা বিভিন্ন ধারাবাহিককে অভিনয় করতে দেখতে পেয়েছি। তবে খেয়ালীকে এই প্রথম স্টার জলসার পর্দায় দেখা যাচ্ছে ধারাবাহিক জগতে তিনি একেবারেই নতুন।

ধারাবাহিকের প্রথম দিকেই দেখানো হয় একটি মেয়ে কি করে তার মায়ের অসম্পূর্ণ স্বপ্নের পেছনে ছুটে যায়। তার স্বপ্ন সে বড় হয়ে অনেক বড় জিমন্যাস্ট হবে। এরপর থেকেই স্বাভাবিক নিয়মে এগোতে থাকে ধারাবাহিক। ঘটনাচক্রের তার আলাপ হয় শহরের ছেলে অভ্র সঙ্গে। তাদের মধ্যে আলাপ হয় সম্পর্ক অন্য দিকে মোড় নেই। অভ্র ফড়িংকে ভালোবেসে ফেলে। এরপর ফড়িং কে সে নিজের স্ত্রীর স্বীকৃতিও দেয়। ফড়িং কে নিয়ে শহরে আসার পর সে ফড়িং এ পাশে এসে দাঁড়ায়। ফড়িং এর জিমন্যাস্টিকের মঞ্চে সফল হওয়ার লড়াইয়ে তার পাশে এসে দাঁড়ায়।

সম্প্রতি কিছুদিন আগে ধারাবাহিকের একটি নতুন প্রমো ভিডিও সামনে এসেছে দর্শকদের। যে ভিডিওটিতে দেখা যাচ্ছে হাসপাতাল থেকে ফড়িংকে কোলে করে নিয়ে বাড়ি ফিরছে অভ্র। সে বাড়ির সকলে সামনে কথা দিছে ফড়িং কে সে জিমন্যাস্টিকের মঞ্চে আবারও ফিরিয়ে নিয়ে যাবে। তাকে পুরোপুরি সুস্থ করে তুলবে। আর আলতা ফড়িং ধারাবাহিকের ভক্তরা প্রত্যেকেই চায় যাতে ফড়িং আবারও জিমন্যাস্টিকের মঞ্চে ফিরে যায়।

Back to top button