Story

‘সি;গারেট না খেলে সকালে পেট পরিষ্কার হয়না’! ব্যক্তিগত জীবন নিয়ে বিস্ফোরক তথ্য সামনে আনলেন বাঙালি অভিনেত্রী রাণী মুখার্জি

সোশ্যাল মিডিয়ার দৌলতে বলিউডের একাধিক অভিনেতা এবং অভিনেত্রী যে বিভিন্ন নেশার সঙ্গে জড়িত সে কথা ইতিমধ্যেই জেনে গিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা। তবে এবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে গিয়ে বিস্ফোরক তথ্য সামনে আনতে দেখা গেল বলিউড অভিনেত্রী রানী মুখার্জিকে। তিনি জানিয়েছেন একসময় তিনি একটার পর একটা সিগারেট খেতে পছন্দ করতেন এবং তার এই খারাপ অভ্যাসের কারণে নিজের পরিবারের সঙ্গেও বেশ ঝগড়া হতো তার।

অভিনেত্রী জানিয়েছেন তার মা তার এই কুঅভ্যাস মোটেও পছন্দ করতেন না। যে কারণে একসময় মাকে লুকিয়েই বাড়িতে সিগারেট খেতে হতো অভি। কারণ হিসেবে তিনি জানিয়েছেন সকালে সিগারেট না খেলে পেট পরিষ্কার হতো না তার। যে কারণে বাথরুমের একটি জায়গায় সিগারেট লুকিয়ে রাখতেন অভিনেত্রী এবং বাথরুমে যাওয়ার সময় সঙ্গে নিয়ে যেতেন মিন্ট লজেন্স এবং নানা রকম সুগন্ধি, যাতে মায়ের কাছে সিগারেট খেয়ে ধরা পড়তে না হয়।

তবে এই মুহূর্তেও অভিনেত্রী সেই অভ্যাস চালিয়ে যাচ্ছেন কিনা তা নিয়ে অবশ্য কথা বলতে দেখা যায়নি তাকে। প্রসঙ্গত এই মুহূর্তে পরিবারকে সময় দেওয়ার জন্য বড় পর্দা থেকে বিরতি নিতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি ইতিমধ্যেই তার দ্বিতীয়বার সন্তানসম্ভাবনা হওয়ার প্রসঙ্গও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button