Storyটলিউড

অমিতাভ বচ্চনের সঙ্গে কাটানো রোমান্টিক মুহূর্ত গুলোর কথা আজও ভুলতে পারেননি টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জি, নিজের জন্মদিনে গোপন তথ্য দর্শকদের সঙ্গে ফাঁস করলেন অভিনেত্রী

গত পয়লা অক্টোবর ছিল সকল দর্শকদের প্রিয় জি বাংলা দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালক রচনা ব্যানার্জির শুভ জন্মদিন। একসময় যিনি টলিউড থেকে বলিউড সকল ইন্ডাস্ট্রিতে নিজের অভিনয়ের ছাপ ফেলে গিয়েছিলেন। সম্প্রতি ৪১ এর ঘরে পা দিলেন অভিনেত্রী, কিন্তু এখনো সেই একই রকম ফিট, গ্ল্যামারাস এবং সুন্দরী রয়ে গেছেন অভিনেত্রী।

প্রায় সারা বিশ্বে ছড়িয়ে রয়েছে রচনা ব্যানার্জীর ভক্তরা। বর্তমানে জি বাংলার দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালনা করছেন তিনি। তার সঞ্চালনায় এই শো যেন জমজমাট হয়ে ওঠে দিনের পর দিন। দিদি নাম্বার ওয়ান রচনা ব্যানার্জি ছাড়া যেন একেবারেই অসম্পূর্ণ। নিজের জন্মদিনের দিন ভক্তদের কাছ থেকে অগুনিত শুভেচ্ছা বার্তা পেয়েছেন অভিনেত্রী।

এবারে নিজের জন্মদিনে রচনা ব্যানার্জি তার সাথে ঘটে যাওয়া কিছু গোপন তথ্য ফাঁস করলেন। বলিউডে রচনা ব্যানার্জী কাজ করেছিলেন অমিতাভ বচ্চনের সঙ্গে, কাজ করার সময় বিভিন্ন মুহূর্তের সম্মুখীন হয়েছেন তিনি। সেই সমস্ত কথাই দর্শকের সামনে তুলে ধরলেন অভিনেত্রী। তিনি সকলকে জানিয়েছেন অমিতাভ বচ্চনের সঙ্গে কাটানো মুহূর্তগুলো তিনি আজও ভুলতে পারেন না।

সালটা ছিল ১৯৯৯। ইভিভি সত্যনারায়ণ পরিচালনায় তৈরি হয়েছিল জনপ্রিয় ছবি সূর্যবংশম। আর সেই ছবিতেই প্রথম অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করেছিলেন বাংলার অভিনেত্রী রচনা ব্যানার্জি। আর সেই ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে রোমান্সের দৃশ্যগুলি তিনি আজও ভুলতে পারেন না তার কাছে স্মৃতিগুলো আজও সতেজ।

সম্প্রতি কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় বোটানিক্যাল গার্ডেনের ক্যান্ডি লেকের ধারে দাঁড়িয়ে তখনকার এবং এখন বর্তমান সময়কার ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর ছবি পোস্ট দেখে স্পষ্টই বোঝা যাচ্ছিল বর্তমানে এখনো অমিতাভ বচ্চনের সঙ্গে কাটানো মুহূর্তগুলো ভুলতে পারেননি রচনা ব্যানার্জি।

সূর্যবংশম ছবিতে জমিদারবাড়ির আদুরে কন্যা চরিত্র অভিনয় করেছিলেন রচনা ব্যানার্জি এবং ছবিতে দ্বৈত চরিত্রের ভূমিকা পালন করেছিলেন অমিতাভ বচ্চন। দীর্ঘ বেশ কয়েক বছর পরও আজও এই ছবি সুপারহিট।

Back to top button