Story

কঙ্গনা থেকে করিনা কাপুর! এই বলিউড অভিনেত্রীদের হাতব্যাগের দাম সাধারণ ভারতীয়দের সারা জীবনের মাইনের থেকেও বেশি! সামনে এল চাঞ্চল্যকর তথ্য

বলিউড অভিনেত্রীদের মাসিক আয় সম্পর্কে অনেক ক্ষেত্রেই অনুগামীরা সত্যিকারের তথ্য জানতে পারেন না। তবে এবার সামনে এলো একাধিক বলিউড অভিনেত্রীর হাত ব্যাগের দাম। যা জানতে পেরে অবাক হয়ে গিয়েছেন তাদের অনুগামীরা।জানা গিয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত যেসব হাতব্যাগ ব্যবহার করেন, তার একটির দাম ৩.১০ লাখ টাকা।কারণ ডিজাইনার ব্যাগ ছাড়া অভিনেত্রী ব্যবহার করেননা।

তবে তাকে টেক্কা দিয়েছেন আরেক বলিউড অভিনেত্রী করিনা কাপুর। তিনি অভিনেত্রীর পাশাপাশি পতৌদি পরিবারের পুত্রবধুও বটে। যে কারণে তার নিত্য ব্যবহারের ব্যাগটির দাম ৩-৪ লক্ষ টাকা। পাশাপাশি তার হ্যান্ড ব্যাগের দাম ২০-২৫ লক্ষ টাকা।

বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন বর্তমানে সাফল্যের শীর্ষে রয়েছেন। একের পর এক সিনেমায় অসাধারণ অভিনয় করে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন তিনি। জানা গেছে তার রোজের ব্যবহৃত হাত ব্যাগের দাম ৩.৫৬ লাখ।

তাকে পাল্লা দেওয়ার জন্য বলেছেন আরেক বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। পরিচালক মহেশ ভাটের কন্যা আলিয়া ব্র্যান্ডেড জিনিস ছাড়া ব্যবহার করেন না। জানা গেছে তার ব্যবহৃত হাত ব্যাগের দাম 3 লাখ টাকা।

রয়েছেন তালিকায় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। যদিও বর্তমানে তিনি ইংল্যান্ডে বসবাস করেন, তবে মুম্বাইয়ের এয়ারপোর্টে সম্প্রতি তাকে দেখা গিয়েছে একটি নয় লাখ টাকার ব্যাগ নিয়ে। বলাইবাহুল্য এইসব লক্ষাধিক টাকার ব্যাগের দাম জেনে ঘুম উড়েছে সাধারণ নেটিজেনদের।

Back to top button