Story

টাকার লোভে প্রোডিউসার কে বিয়ে করেও শান্তি পাননি শ্রীদেবী! বড়োলোক বনি কাপুরের কোনো চাপ সহ্য করতে পারতেন না অভিনেত্রী, উঠে এলো তার মৃত্যুকে ঘিরে চাঞ্চল্যকর তথ্য

যার রূপের জাদুতে মুগ্ধ হয়েছিল সারা বলিউড, যার অভিনয় সকল দর্শকের মন জয় করেছিল তিনি আজ আর আমাদের মধ্যে নেই। তিনি হলেন আমাদের সকলের প্রিয় শ্রীদেবী। একসময় বলিউড এর একাংশ হিট সিনেমা তার ঝুলিতে ছিল।

এরপর বনি কাপুর এর সঙ্গে শ্রীদেবীর ১৯৯৬ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এবং তাদের দুটি কন্যা – জাহ্নবী এবং খুশি। বর্তমানে জাহ্নবীও বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। বনি কাপুর একজন ভারতীয় চলচ্চিত্র প্রযোজক যিনি মিস্টার ইন্ডিয়া, নো এন্ট্রি, জুডাই এবং ওয়ান্টেড এর মতো অসংখ্য বলিউড চলচ্চিত্র নির্মাণ করেছেন।

শ্রীদেবীর মৃত্যু ঘিরে অনেক ভক্তের মনে রয়েছে অনেক ধরনের প্রশ্ন। অনেকেই তার মৃত্যুর সত্যি যাচাই এর প্রসঙ্গ তুলেছেন বার বার। দুবাইতে গিয়ে মৃত্যু হয় তার। তার হঠাৎ মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছিল বলিউডে। তার ভক্তরা তার এভাবে মৃত্যুকে মেনে নিতে পারেননি।

তার মৃত্যুর পরই উঠে এলো এক চাঞ্চল্যকর তথ্য। শ্রীদেবীর কাকা অভিনেত্রীর মৃত্যুর পর জানান যে শ্রীদেবী আসলে একদমই ভালো ছিলেন না। মুখের হাসি ছিলেন নকল। তার ভিতরে তিনি অসংখ্য কষ্ট চেপে রেখেছিলেন। সংসারে নিত্য নতুন অশান্তি লেগেই থাকত। বনি কাপুর একটি ছবি বানিয়েছিলেন যা বক্স অফিসে পুরোপুরি ভাবে ফ্লপ খায়।

যার ফলে অনেক টাকার ক্ষতির সম্মুখীন হতে হয়েছিল তাকে। সেই ক্ষতিপূরণ এর জন্যই তিনি শ্রীদেবীর সমস্ত সম্পত্তি বিক্রি করে দিতে চেয়েছিলেন, যা শ্রীদেবী একেবারেই মন থেকে মানতে পারেননি। যার জেরেই মনোমালিন্য হতো দুজন এর মধ্যে। এই খবর সামনে আসতেই সোশ্যাল মিডিয়া জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

শ্রীদেবীর বাড়িতে কেউই বনির সঙ্গে তার সম্পর্ক মেনে নিতে পারেনি। বাড়ির অমতে গিয়ে বিয়ে করেন তিনি, কিন্তু আসলে তিনি সুখী হতে পারেনি কোনোদিন। ধীরে ধীরে গড়ে তোলা বিষয়-সম্পত্তি উপর নজর ছিল বনি কাপুরের, তার গয়নাও বিক্রি করার চেষ্টা করেছিলেন বনি। এই সমস্ত কিছু নিয়ে তিনি খুবই অশান্তির মধ্যে থাকতেন। অবশেষে ২০১৮ সালের ২৪ শে ফেব্রুয়ারি সকলকে কাঁদিয়ে শ্রীদেবী পরলোক গমন করেন।

Back to top button