ভাইরাল

নিজের দক্ষতায় খালি হাতে একটি বিশাল আকৃতির বিষধর সাপ কে বস্তাবন্দি করলেন এক তরুণী, ভাইরাল এই ভিডিও এখন সারা সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে

বর্তমানে সোশ্যাল মিডিয়ার এমন একটি প্লাটফর্ম যার মাধ্যমে আমরা ঘরে বসেই বিভিন্ন আশ্চর্য ভিডিও দেখতে পারি ও বিভিন্ন রকম খবর জানতে পারি। শুধুমাত্র হাতে স্মার্টফোন থাকলেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা চাইলে গোটা দুনিয়াটাকে নিজের হাতের মুঠোয় নিয়ে আসতে পারি জানতে পারি দেশের বিভিন্ন কোনায় ঘটে যাওয়া ঘটনা।

সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি মেয়ে খালি হাতে বেশ বড় আকৃতির একটি সাপ ধরেছে। ভিডিওটি দেখে প্রায় সকলেই হতবাক এমন আশ্চর্য ভিডিও এর আগে কখনও দেখেনি বলেই হয়তো এতটা অবাক হয়েছেন সকলে।

ইউটিউবে মাধ্যমে এই ভিডিওটি ভাইরাল হয়েছে সারা নেট দুনিয়ায়। ভিডিওটি দেখে প্রায় প্রত্যেকের চোখ ছানাবড়া, এরকম ভয়ঙ্কর দৃশ্য আগে হয়তো কেউ দেখেনি। ভিডিওটি দেখার পর অনেকেই হতবাক হয়ে কিছুক্ষন নিজের মধ্যেই ভিডিওটি নিয়ে ভেবে চলেছেন। কোন কিছু ছাড়াই একা খালি হাতে কি করে ওই মেয়েটির বিশাল আকৃতির এক বিষধর সাপ ধরেছে তা নিয়ে অনেক প্রশ্ন উঠেছে সকলের মনে।

সাপটির ফণা এত বড় ছিল যে সকলেই দেখে অবাক, ভিডিওটি দেখে সকলের মনে ভয় ঢুকে গিয়েছে। একটি মেয়ে কি করে খালি হাতে এরকম একটি ভয়ংকর বিষধর সাপ ধরতে পারে। তবে তরুণী নিজের সাহস এবং দক্ষতার মাধ্যমে সাপটিকে নিজের কায়দায় ধরে বস্তাবন্দি করেছে। এই ভিডিও দেখে অনেকেই তাকে কুর্নিশ জানিয়েছে এবং তার সাহসিকতাকে স্যালুট জানিয়েছে।

বর্তমানে এই ভিডিওটি সারা নেট দুনিয়া ঘুরে বেড়াচ্ছে। ইতিমধ্যেই প্রচুর পরিমাণে ভাইরাল হয়ে গেছে এই ভিডিওটি। এই সমস্ত ভিডিও আমরা সাধারণত ন্যাশনাল জিওগ্রাফি। হিস্ট্রি টিভি জাতীয় চ্যানেলে দেখতে পাই। তবে বর্তমানে ইন্টারনেটের যুগে আমরা ঘরে বসেই তা স্মার্টফোনের মাধ্যমে এই সমস্ত ভিডিও দেখতে পাচ্ছি।

Back to top button